পাত্তা দেননা অনুগামীদের! নেটিজেনদের ট্রোলের শিকার হলেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের ‘নিরুপমা’

She doesn't pay attention to the followers. Nirupama from the daily soap 'Ogo Nirupama' became a victim of netizens' troll.

স্টার জলসা চ্যানেলের বিখ্যাত ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ এর প্রধান চরিত্রে অভিনয়কারী ‘নিরুপমা’ অর্থাৎ অর্কজা আচার্য্যকে এবার সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের সম্মুখীন হতে হল। অভিযোগ তিনি নাকি বড়ই অহংকারী!

ধারাবাহিকে অভিনয়ের আগে বেশ কিছু বিজ্ঞাপনের পরিচিত মুখ ছিলেন অর্কজা, সেই সূত্রে সোশ্যাল মিডিয়ায় তার বেশ খ্যাতিও দেখা যায়। কিন্তু তার বিরুদ্ধে এবার তার অনুগামীদের অভিযোগ ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পাওয়ার পর থেকেই নাকি বদলে গেছেন তিনি, আগের মত সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে নিজেকে আর জড়ান না।

ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পাওয়ার পরপরই তিনি উধাও হয়ে যান সোশ্যাল মিডিয়া থেকে, যা থেকে তীব্র ক্ষোভ তৈরি হয় তার অনুগামীদের মনে। এরপর সোশ্যাল মিডিয়ায় তাকে অহংকারী বলে দাগিয়ে দেন বেশ কিছু অনুগামী।

অবশেষে সেই অভিযোগ নিয়ে মুখ খুলেছেন দর্শকের ‘নিরুপমা’। তার সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্টের মাধ্যমে ক্ষমা চেয়ে নেন তিনি তার অনুগামীদের কাছে. খোলসা করে জানান তার সোশ্যাল মিডিয়া থেকে উধাও হয়ে যাওয়ার কারনটাও।

‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে স্রোতের বিপরীতে গিয়ে তাকে অভিনয় করতে হয়েছিল তথাকথিত ‘অসুন্দরী’ নায়িকার চরিত্রে। তাই দর্শকের চোখ থেকে তার আসল চেহারা লুকাতেই ধারাবাহিকের নির্মাতাদের পরামর্শে সোশ্যাল মিডিয়া ছাড়তে হয়েছিল তাকে।

তবে এখন পরিবর্তন এসেছে ধারাবাহিকে, অর্কজা ফিরেছেন ধারাবাহিকে স্বরূপে, তাই এখন আর কোন বাধা নেই স্যোশাল মিডিয়া ব্যবহারে।

পাশাপাশি অর্কজা এও জানান কাজের ব্যস্ততার কারণেই আগের মতো সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সময় দিতে পারেন না তিনি, তার জন্য অবশ্য অনুগামীদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন এই মিষ্টি নায়িকা।