জন্মদিনেও সময় দিলেন না ফ্যানেদের! বাড়িতেই বার্থ ডে পালন অভিনেত্রী ঐন্দ্রিলার

বয়সে অল্প হলে কি হবে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা ইতিমধ্যেই অত্যন্ত জনপ্রিয় বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে। তার ফ্যান ফলোয়িং নেহাত কম নয়। কিন্তু এবার সেই ফ্যানেরাই অভিযোগ করলো জন্মদিনেও নাকি অভিনেত্রী তাদের সময় দিলেন না।

করোনা পরিস্থিতিতে রাজ্যে চলছে আংশিক লকডাউন। তাই বন্ধ টলিউডের শুটিং ফ্লোর। এই অবস্থায় বাড়িতেই সময় কাটাতে হচ্ছে অভিনেতা অভিনেত্রীদের। তার মধ্যেই এদিন জন্মদিন ছিল রানী রাসমণি, মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার।

মধ্যমগ্রামের বাসিন্দা ঐন্দ্রিলার ইতিমধ্যেই রয়েছে অসংখ্য ফ্যান ক্লাব। তার জন্মদিন উপলক্ষে ফ্যান ক্লাবের তরফ এ তাকে বার্থডে উইশ এর পাশাপাশি পাঠানো হয় প্রচুর গিফট এবং কার্ডও। তার অনেক অনুগামীই ইনস্টাগ্রামে তাকে জন্মদিন উপলক্ষ্যে ‘মিট এন্ড গ্রিট’ করার কথা বলেছিলেন অর্থাৎ অনুগামীদের সাথে ব্যক্তিগতভাবে দেখা করা জন্মদিন উপলক্ষ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha4011)

ঐন্দ্রিলা অবশ্য লকডাউনের কারণে কোনো ফ্যানের সাথেই দেখা করতে পারেননি। তাই এবারের জন্মদিনটা তিনি পরিবারের সাথে কাটিয়েছেন। সেসব ফটো পোস্টও করেছেন তার সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে প্রায় নো মেকআপ লুকেও ঐন্দ্রিলাকে অসাধারণ লাগছে।

ছবিতে তার সামনে সাজানো ছিল ভ্যানিলা, স্ট্র্ববেরি সহ একাধিক ফ্লেবারের কেক। তবে জন্মদিনে বন্ধু কিংবা ফ্যানদের সাথে পার্টি করতে না পারলেও, তার জন্মদিনে তাকে উইশ করতে ভোলেননি নেট দুনিয়ার বাসিন্দারা।

এদিন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ভরে যায় জন্মদিনের উইশে। কেবলমাত্র তার অনুগামীরাই নয়, পাশাপাশি টলিউডে তার সহ অভিনেতারাও এদিন উইশ করেন ঐন্দ্রিলাকে।