বাংলা সিরিয়াল

‘টিপ টিপ বরষা পানি’! স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর মঞ্চে আগুন ধরালেন ‘মন ফাগুন’খ্যাত শন ও সৃজলা! দেখুন ভাইরাল নাচ

স্টার জলসা চ্যানেলের ধারাবাহিকের মুখ্য অভিনেতা-অভিনেত্রীদের একসঙ্গে দেখার জন্য বরাবরই বাংলা ধারাবাহিকের অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করেন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য। কারণ এখানেই বিভিন্ন গানে একসঙ্গে পা মেলাতে দেখা যায় তাদের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের। এবার তেমনই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর মঞ্চে আগুন ধরাতে দেখা গেল টলিউড অভিনেতা শন ব্যানার্জি এবং অভিনেত্রী সৃজলা গুহকে।

এইমুহূর্তে স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তারা। পাশাপাশি ইতিমধ্যেই তাদের জুটি মন জয় করে নিয়েছে দর্শকদের। যদিও এই মুহূর্তে ‘মন ফাগুন’ ধারাবাহিকের গল্প নিয়ে বেশ অভিযোগ রয়েছে দর্শকদের মধ্যে। তবে পর্দায় এই জুটিকে দেখতে দারুণ পছন্দ করেন অনুগামীরা। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর মঞ্চে এবার একসঙ্গে বলিউডের গানে পা মেলাতে দেখা গেল তাদের।

‘টিপ টিপ বরষা পানি’ গানে তাদের নাচ দেখে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীদের একটি বড় অংশ জানিয়েছেন যেভাবে এই জুটি পারফর্ম করেছেন তা সত্যিই প্রশংসনীয়। পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন দর্শককে আনন্দ দেওয়ার জন্য দীর্ঘদিন ধরে রিহার্সাল চালিয়েছেন তারা। এদিন অভিনেতা শন ব্যানার্জি জানিয়েছেন তিনিও তার দিক থেকে প্রচুর চেষ্টা করেছেন যাতে তাদের পারফর্মেন্স ভালো হয়। ইতিমধ্যেই দারুন ভাইরাল হয়েছে তাদের নাচ সোশ্যাল মিডিয়ায়।

Back to top button