বাংলা সিরিয়াল

বিয়ে সারলেন সারেগামাপা খ্যাত গৌরব সরকার, সকলের অজান্তেই নিজের পুরনো প্রেমিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন তিনি

প্রতিবছরই জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার মঞ্চে থেকে এমন কিছু প্রতিভা উঠে আসে যাদের নাম মানুষের মনে থেকে যায়। যারা নিজেদের গানের জাদু দিয়ে দর্শকের মন জয় করেছেন, সেই সব নাম গুলোর মধ্যে অন্যতম একটি নাম হলো গৌরব সরকার। সারেগামাপা ২০১৯ সিজনে গৌরব সরকার প্রথম রানারআপ এর স্থান অধিকার করে নিয়েছিলেন। মান্নাদে থেকে শুরু করে একের পর এক আধুনিক গায়ক এর গান তার গলায় শুনে দর্শক থেকে বিচারক প্রত্যেকে মুগ্ধ হতেন।

গানের জাদুতে সকলের মন জয় করেছিল গৌরব। এছাড়াও ওয়েস্টার্ন হিন্দি গানে গোল্ডেন গিটার জিতে নিয়েছিল গৌরব। এখন সারা বাংলার কাছে গৌরব বেশ জনপ্রিয়।

সোশ্যাল মিডিয়াতে নিজের গানের জন্য বারবার প্রশংসিত হয়েছেন গৌরব, উঠে এসেছে তার ভাইরাল ভিডিওগুলি তবে এবারে কোন গান নয় অন্যভাবে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হন তিনি। সম্প্রতি নিজের জীবন সঙ্গীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। করোনা পরিস্থিতি কালে নিকটবতী আত্মীয়-স্বজন এবং বন্ধুবান্ধবদের নিয়ে সেরে ফেললেন জীবনের শুভ একটি কাজ। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাদের বিয়ের কিছু টুকরো টুকরো মুহূর্ত। ছবি দেখে গৌরব ভক্তরা তো বেজায় খুশি বড়দের আশীর্বাদ এবং ভালোবাসা নিয়ে উঠে পড়েছে কমেন্ট বক্সে। ছবিতে গৌরব বাঙালি নিয়মে পাঞ্জাবি পড়েছেন এবং জীবনসঙ্গী পরনে ছিল টুকটুকে রংয়ের শাড়ি।

গৌরবের জীবন সঙ্গীর নাম স্বাগতা সিং। ডেস্টিনেশন ওয়েডিং করেন দুজনে, বিবাহের স্থান হিসেবে বেছে নিয়েছিলেন বাওয়ালি রাজবাড়ী। বেশ রাজকীয় ভাবে আয়োজিত হয়েছিল বিয়ের পরিবেশ। গৌরবের বিয়ের ছবি দেখে তার অনেক মহিলা ভক্তদের মন ভেঙে গিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। ছবিতে নতুন জীবন শুরুর অনেক শুভেচ্ছা বার্তা পেয়েছে দুজনেই।

ছোট থেকেই গৌরবের বাড়িতে গানের পরিবেশ থেকে শুরু করে পরিবারের প্রত্যেককে গানের জগতের সঙ্গে যুক্ত ঠাকুমার রত্না সরকার ছিলেন সলিল চৌধুরী এবং হেমাঙ্গ বিশ্বাসের সহ গায়িকা। ঠাকুমার কোলে বসিয়ে প্রথম গানের হাতেখড়ি হয় গৌরবের। ছোটবেলা থেকেই তার গানের পরিবেশের মধ্যে বড় হওয়া কিন্তু ভবিষ্যতে যে এত বড় একজন গায়ক হতে পারবেন সেই বিশ্বাস ছিল না নিজের উপরই তাই ইঞ্জিনিয়ারিং পড়তে শুরু করেছিলেন তিনি। কিন্তু গানের প্রতি ছোট থেকেই টান এবং ভালোবাসার জন্য আবারও গানের পথে ফিরে আসেন গৌরব। আর সারেগামাপা মঞ্চ থেকেই তার যাত্রা শুরু। বর্তমানে সকলের কাছেই গৌরব সরকার একটি অতি পরিচিত নাম।

Back to top button