বাংলা সিরিয়াল

‘সংকীর্তন চলছে, চলবে’! পার্টিতে মদের ফোয়ারার বদলে এবার ‘হরিবোল’, ‘সর্বজয়া’র কান্ড দেখে হাসির রোল নেটদুনিয়ায়

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘সর্বজয়া’। যেখানে দীর্ঘদিন পর ছোট পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়কে। এখনো পর্যন্ত টিআরপি তালিকাতে সেরকম ভাল ফলাফল করতে না পারলেও এবার ‘সর্বজয়া’র নতুন এপিসোড রীতিমতো চাঞ্চল্য ফেলে দিলো সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নেটিজেনরা বলছেন বহুদিন পর সর্বজয়ার এই এপিসোড হাসির রোল ফেলতে সক্ষম হয়েছে নেট দুনিয়ায়।

প্রসঙ্গত এদিনের ভাইরাল হওয়া পর্বে দেখা গিয়েছে সর্বজয়ার বাড়িতে শুরু হয়েছে পার্টি। যেখানে বলিউডের হিন্দি গানে পা মেলাতে দেখা গিয়েছে তার পরিবারের অধিকাংশ সদস্যকে। সেখানে যখনই পার্টি প্রায় জমে ওঠার মতো তখনই পার্টিতে নাচতে থাকা লোকজনের কানে ভেসে আসে হরিবোল এবং রাম নাম সংকীর্তন।

এর পর সর্বজয়ার ভাসুর তড়িঘড়ি বাড়ির ঠাকুরঘরে হাজির হলে দেখতে পান গোটা সংকীর্তন দল নিয়ে পুজোয় বসে গিয়েছেন সর্বজয়া ওরফে অভিনেত্রী দেবশ্রী রায়। তাকে রাম নাম থামাতে বললেও অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন ‘সংকীর্তন চলছে এবং চলবে’।

বলাই বাহুল্য তার কান্ড দেখে ভারি মজা পেয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। তারা মনে করছেন এবার হয়তো এই নতুন টুইস্টের মাধ্যমে টিআরপি তালিকায় অসাধারণ ফলাফল করতে সক্ষম হবে দেবশ্রী রায় অভিনীত এই ধারাবাহিকটি।

Back to top button