বাংলা সিরিয়ালStory

দুর্গা থেকে সারা! প্রতিবাদী চরিত্রে অভিনয়ই দর্শকমহলে জনপ্রিয়তা এনে দিয়েছে সঙ্ঘমিত্রা কে, দর্শকের প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী সঙ্ঘমিত্রা তালুকদার

বর্তমানে টিআরপির দৌড়ে ১ থেকে ১০-এর মধ্যেই রয়েছে ‘সর্বজয়া’। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম এটি। সম্প্রতি এই ধারাবাহিকে সংঘমিত্রা তালুকদার প্রতিবাদী সারা’র চরিত্রে অভিনয় করে প্রশংসা পাচ্ছেন দর্শকমহলে। ‘সর্বজয়া’ ধারাবাহিকে দেবশ্রী রায়ের মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

অভিনয় জীবনের শুরু থেকেই ঘরোয়া কিন্তু প্রতিবাদী চরিত্রে দেখা গিয়েছে সংঘমিত্রাকে। যা তাকে দর্শকদের মাঝে পরিচিত করে তুলেছে। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘আমার দুর্গা’তে প্রতিবাদী দুর্গার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সংঘমিত্রা তালুকদারকে। এই চরিত্র তাকে দর্শকমহলে বিপুল পরিচিতি এনে দিয়েছিল। দুর্গা থেকে সারা, আবারো ‘সর্বজয়া’ ধারাবাহিকে প্রতিবাদী সারার চরিত্রে অভিনয় করে অভিনেত্রী প্রশংসিত হলেন দর্শকমহলে।

অভিনয় জগতে পথচলার শুরুটা ২০১০-এ স্টার জলসার ‘টাপুর টুপুর’ ধারাবাহিকের হাত ধরেই হয়েছিল সংঘমিত্রার। ধারাবাহিকে নায়িকার বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর ‘আমার দুর্গা’ ধারাবাহিকে প্রতিবাদী দুর্গার চরিত্রে অভিনয় করে অভিনেত্রী হিসেবে বিপুল জনপ্রিয় হন মানুষের মধ্যে। তার অভিনয় প্রশংসিতও হয়েছিল। এই ধারাবাহিক ছিল তার জীবনের টার্নিং পয়েন্ট। এরপর থেকে তাকে আর বসে থাকতে হয়নি।

পরে সান বাংলায় ‘গ্যাংস্টার গঙ্গা’ ধারাবাহিকে গঙ্গার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এটিও ছিল প্রতিবাদী চরিত্র। বলাই বাহুল্য অভিনয় জীবনের শুরু থেকেই তিনি এই ধরনের চরিত্রে অভিনয় করে আসছেন। যা তাকে দর্শকদের মধ্যে এক আলাদা পরিচিতি এনে দিয়েছে। বর্তমানে ‘সর্বজয়া’ ধারাবাহিকে সর্বজয়া’র মেয়ে সারাকেও বেশ প্রতিবাদী মেয়ে হিসেবেই দেখা গিয়েছে। সম্প্রতি আবারও এই প্রতিবাদী চরিত্রে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন অভিনেত্রী। টেলিভিশনের পর্দায় বাংলা ধারাবাহিক ছড়াও রিঙ্গো বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘সেনাপতি’ ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে এই ছোটপর্দার অভিনেত্রীকে।

Back to top button