বাংলা সিরিয়াল

এবার বাংলা সিরিয়ালে ডেবিউ করতে চলেছেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা! ‘ঘরে ঘরে এবার পৌঁছাবেন স্যান্ডি’, দাবি অনুগামীদের

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় একজন ইউটিউবার হলেন স্যান্ডি সাহা। সোশ্যাল মিডিয়ায় তার প্রতিটি ভিডিওর জন্য প্রচুর পরিমাণে সমালোচিত হতে হলেও তার ফ্যান সংখ্যা কিন্তু নেহাত কম নয়। তবে এবার সোশ্যাল মিডিয়া নয় বরং টেলিভিশনের পর্দার মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হবেন স্যান্ডি, এমনটাই দাবি করলেন তার অনুগামীরা। কারণ ইউটিউব ছেড়ে এবার ছোটপর্দায় ডেবিউ করতে চলেছেন এই বাঙালি কনটেন্ট ক্রিয়েটর।

জানা গিয়েছে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ এর মাধ্যমে ছোটপর্দায় পা রাখতে চলেছেন স্যান্ডি সাহা। প্রসঙ্গত এই ধারাবাহিকের অন্যতম মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। স্যান্ডি সাহা তারই ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন বলে জানতে পেরেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে স্যান্ডি জানিয়েছেন শুটিং সেটে গিয়ে কাজ করতে তার ভীষণ মজা লাগছে।

তবে সকালবেলায় কল টাইম থাকলে ঘুম থেকে উঠতে অসুবিধা হয় বলে দাবি করেছেন তিনি। পাশাপাশি তিনি স্যান্ডি সাহা হিসেবে যে সমস্ত দুষ্টুমি করতে পারেন না এবার ধারাবাহিকের চরিত্রের মাধ্যমে সেই সমস্ত দুষ্টুমি করবেন বলে দাবি করেছেন এই জনপ্রিয় বাঙালি ইউটিউবার। বলাই বাহুল্য তাকে টিভির পর্দায় দেখার জন্য বর্তমানে মুখিয়ে রয়েছেন তার অনুগামীরা।

Back to top button