বাংলা সিরিয়াল

স্লিভলেস ড্রেসে বোল্ড সাজে নিজের জন্মদিনের সেলিব্রেশনে মাতলেন ‘সারদা মণি’ ওরফে অভিনেত্রী সন্দীপ্তা সেন, ঘরোয়া অনুষ্ঠানে মা-বাবার সঙ্গে জন্মদিন পালন করলেন সন্দীপ্তা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন। বর্তমানে ছোটপর্দার জি বাংলায় ‘রানী রাসমনি’ ধারাবাহিকের মা সারদার চরিত্রে অভিনয় করছেন তিনি। বলাই বাহুল্য এই চরিত্রের মাধ্যমেও দর্শকদের মন আবারো জয় করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

তবে এবার কাজ নয় বরং কাজের অবসরে নিজের জন্মদিনের সেলিব্রেশনে মেতে উঠতে দেখা গেল সন্দীপ্তাকে। তবে করোনা আবহের জন্য কোন বড়োসড়ো পার্টি নয় বরং কেবলমাত্র বাবা মায়ের সঙ্গেই এদিন জন্মদিনের পার্টি দিলেন অভিনেত্রী। সাদা রঙের স্ট্রাইপড স্লিভলেস ড্রেস, হাতে স্মার্ট ওয়াচ , কানে বড় ইয়াররিং দিয়ে জন্মদিনের সাজে সেজে উঠেছিলেন তিনি। এবং পার্টিতে এদিন ছিল চকলেট ফ্লেভার এর কেক।

বাবা অসীম সেন এবং মা সুতপা সেন এর সঙ্গে সেই কেক কেটে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল সন্দীপ্তাকে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ফটো থেকে এদিন সকলে জানতে পারেন যে অতিমারির কারণে অন্য আর কাউকে পার্টিতে নিমন্ত্রণ করেননি সন্দীপ্তা। তবে তাতে অবশ্য শুভেচ্ছা বার্তায় বিন্দুমাত্র ঘাটতি পড়েনি। কারণ শুধুমাত্র অনুগামীরাই নন, পাশাপাশি টলিউডে অভিনেত্রীর সহকর্মীরাও এদিন ভালোবাসা এবং জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন তাকে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button