বাংলা সিরিয়াল

‘আনারস’ খাইয়ে দেবীনার গর্ভের সন্তানকে নষ্ট করার জন্য ফন্দি আঁটছে সমরেশ এবং তার মা, সমরেশের প্ল্যান ভেসতে দিয়ে কি করে দেবীনা কে রক্ষা করবে সহচরী?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো ‘আয় তবে সহচরী’। দীর্ঘ কয়েক মাস ধরে এই ধারাবাহিক স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয়ে আসছে। প্রথমে এই ধারাবাহিক একজন সাধারণ গৃহবধু নিজের স্বপ্ন গুলো মেলে ধরে সেই গল্পই তুলে ধরা হয়েছিল এই ধারাবাহিকের মাধ্যমে। তবে ধীরে ধীরে এই ধারাবাহিকে অন্যান্য ধারাবাহিকগুলোর মধ্যে পর নারীর সঙ্গে সম্পর্ক, কূটকচালি ইত্যাদি দিয়ে ভরিয়ে দেওয়া হয়। যার ফলে একাধিক নেটিজেন ধারাবাহিক সম্পর্কে অভিযোগ করেছিলেন। কিন্তু বর্তমানে আবার নিজের পুরনো ছন্দে ফিরে আসে এই ধারাবাহিক। আগে আমরা দেখেছি ধারাবাহিকে সহচরী শ্বশুরবাড়িতে নিজের শাশুড়ি, ননদ, জা এবং স্বামীর দ্বারা নানা ভাবে অত্যাচারিত হয়। কিন্তু বর্তমানে বরফি সাহায্যে সাহসী হয়ে উঠেছে সহচরী এবং বর্তমানে স্বামীর অসভ্য কীর্তিকলাপের জন্য স্বামীকে ডিভোর্স দিতে কুণ্ঠাবোধ করেনি সে।

এই ধারাবাহিকের হাত ধরেই বহু বছর পর টেলিভিশনে ছোটপর্দায় আবার ফিরে এসেছেন অভিনেত্রী কনীনিকার ব্যানার্জি। শুধুমাত্র কনীনিকার কারণেই এই ধারাবাহিক দেখার জন্য অনেক দর্শকই অপেক্ষা করে থাকেন। কনীনিকার দুর্দান্ত অভিনয় চারিদিকে প্রশংসা পেয়েছে। বেশ কিছুদিন পর নিজের পছন্দের অভিনেত্রীকে পর্দায় দেখতে পেয়ে দারুন খুশি ভক্তরা।

এছাড়াও ধারাবাহিকের বাকি চরিত্রগুলির দুর্দান্ত অভিনয় করছেন। ধারাবাহিকে সহচরীর শত্রু দেবিনার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস। ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে এতটাই দুর্ধর্ষ অভিনয় করছেন অভিনেত্রী যে দর্শকেরা দিনরাত তাকে গালিগালাজ করে যাচ্ছে। এছাড়া ধারাবাহিকের বাকি চরিত্র গুলিতেও দুর্দান্ত অভিনয় করছেন অভিনেতা অভিনেত্রীরা। এ ধারাবাহিকে দেখানো হয়েছে যে দেবীণা সহচরীদের বাড়িতে পাকাপোক্তভাবে থাকার জন্য সমরেশের সন্তান তার গর্ভে আছে সেটা সকলকে জানিয়ে দেয়। যার ফলে বাড়ি থেকে তাকে এখন আর কেউই বার করতে পারে না।

তাই সমরেশ এবং তার মা মিলে প্ল্যান করেছে কিভাবে দেবিনার গর্ভের সন্তানকে নষ্ট করা যায়। সমরেশ নিজের মায়ের কথা অনুযায়ী বাজার থেকে আনারস কিনে আনতে যায় তার মায়ের কথায় আনারস খেলে নাকি বাচ্চার ক্ষতি হয় আর এই কথাই শুনে ফেলে সহচরী। আর সহচরী বরফি কে সমস্ত কথা জানায় এবং সে বলে যে সে কিছুতেই দেবীনার গর্ভের সন্তান নষ্ট হতে দিতে পারেনা। কারণ যতই দেবীনা তার শত্রু হোক না কেন। তিনি এক সন্তানের মা তিনি একজন মা হয়ে আরেকজন মায়ের গর্ভের সন্তান কিছুতেই নষ্ট হতে দিতে পারে না।

সহচরী উঠেপড়ে লাগে সমরেশ এবং তার মায়ের এই নোংরা চক্রান্ত আটকানোর জন্য। এবারের শুধু দেখার অপেক্ষা ধারাবাহিক আগামী দিনে কি কি হতে চলেছে। আর নতুন কি কি আসতে চলেছে ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button