ভাবলি কেন দুঃখ পাব, দুঃখ আমার নয়! সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে প্রাক্তন প্রেমিক গৌরবকে কটাক্ষ অভিনেত্রী শ্রীমার

টলিউডের অভিনেতা অভিনেত্রীদের সম্পর্ক এখন আর আগের মতো গোপন নয়। অনেক অভিনেতা-অভিনেত্রীই তাদের সম্পর্কের কথা শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে। আবার ব্রেকআপ হলেও তা তাদের সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলেই বোঝা যায়।

তেমনি টলিউডের এক জনপ্রিয় কাপল গৌরব এবং শ্রীমা ভট্টাচার্য সম্পর্কে অত্যন্ত উৎসাহী ছিলেন তাদের অনুগামীরা। দুজনকে একসঙ্গে বেশ কিউট লাগতো।

সম্পর্কের শুরু থেকে একে অপরের সঙ্গে ফটো পোস্ট করা থেকে শুরু করে একে অপরের পোস্টে কমেন্ট করার মাধ্যমে গৌরব শ্রীমা নিজেদের ভালোবাসা জাহির করতেন।

কিন্তু কিছুদিন ধরেই একে অপরকে নিয়ে করা পোষ্টের সংখ্যা কমতে থাকে তাদের। পাশাপাশি একসঙ্গে আগের মতো আর প্রকাশ্যে দেখা যেত না তাদের।

শেষ পর্যন্ত শ্রীমার জন্মদিনে গৌরব অনুপস্থিত থাকলে অনুগামীরা বুঝে যান গৌরব ও শ্রীমার সম্পর্কের মেয়াদ ফুরিয়েছে।
এবার সোশ্যাল মিডিয়ায় নিজের একটি মিষ্টি ফটো শেয়ার করলেন শ্রীমা। সঙ্গে ক্যাপশন দিলেন ‘ভাবলি কেন দুঃখ পাব দুঃখ আমার নয়’।

এর পরেই জোর জল্পনা হয়তো প্রাক্তন গৌরবকে কটাক্ষ করেই শ্রীমার এই ক্যাপশন। টলিউডের অন্দরের খবর, শ্রীমার অতীতের কোনো কথা জানতে পেরেই তার জীবন থেকে সরে গিয়েছিলেন গৌরব।

তবে এ নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। তবে এবার শ্রীমার এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন গৌরবকে কটাক্ষ করে শ্রীমা হয়তো বলতে চেয়েছেন যে তাকে চাইলেও আঘাত করতে পারবেন না গৌরব।