একি সা রে গা মা পা খ্যাত নোবেল কিনা বিয়ে করলেন কে আপন কে পর এর জবাকে? ছরিয়ে পড়ল ছবিঃ

সা রে গা মা পা খ্যাত নোবেল বিয়ে করলেন কে আপন কে পর এর জবা ওরফে পল্লবীকে। দুজনের গলায় মালা পরা একটি ছবি ভাইরাল হয়ে ওঠলো নেট দুনিয়ায়।

কিছু দিন আগে দুজনের গলায় মালা পড়া একটি ছবি ছরিয়ে পড়ে নেটদুনিয়ায়। ছবিটিতে দেখা যাচ্ছে গায়ক নোবেল ও অব ওরফে পল্লবী একটাই মালা পড়ে ক্যামেরার সামনে পোস দিয়েছেন। এই ছবি তোলপাড় শুরু করে দেয় সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ মজা করে বলেন ‘এক পাগল আর এক পাগলকে সাহায্য করেছে’ আবার অনেকে দুজনকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে শুরু করে।

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আসল সত্যিটা বেরিয়ে আসে। এক নেটনাগরিক মজার ছলে নোবেলের কিছুদিন আগে পোস্ট করা তার ও তার বোনের ছবিতে বোনের মুখটি কেটে সেখানে কে আপন কে পর খ্যাত নায়িকা পল্লবীর মুখটি বসিয়ে ছবিটি সোশ্যাল সাইটে ছেড়ে দেন। টেকনোলজির মাধ্যমে এই সমস্ত কাজ করা এখন খুব একটা কঠিন নয়। সেই ভুঁয়ো ছবিটি ঘিরেই তৈরী হয় জল্পনা।

নিত্যদিন সোশ্যাল মিডিয়াতে এই সমস্ত কান্ডকারখানা দেখতেই পাওয়া যায়। সা রে গা মা পা-র নোবেল নিজের অদ্ভুত কাণ্ডের জন্য বহুদিন ধরেই চর্চায় রয়েছেন এবং অন্যদিকে পল্লবীও ধারাবাহিকের নানা দৃশ্যের জন্য বহুবার হাস্যের পাত্রী হয়েছেন।

কখনো সাধারণ কাঁচি দিয়ে বোম্ব এর তার কেটেছেন আবার কখনো আগুনের উপর দাঁড়িয়ে আগুন নিভিয়েছেন। এই সমস্ত কান্ডের জন্য জবা ওরফে পল্লবীকে হতে হয়েছে নেটিজনদের হাসির পাত্র। তারউপর এই রকম একটি ভুঁয়ো ছবিকে ঘিরে নতুন জল্পনা তৈরী হয়েছিল নেটিজনদের মনে।

কিছুদিন আগে গায়ক নোবেলও বোনের সঙ্গে একটাই মালা পরিহিত ছবি দেওয়াতে কটূক্তির স্বীকার হয়েছিলেন। এই দুই তারকার মধ্যে মনের মিল হোক কি না হোক দুজনের মধ্যে একটি মিল অবশ্যই পাওয়া গেছে, তা হল বিতর্কে থাকার মিল।