লাস্যময়ী রূপে নেটদুনিয়া কাঁপাচ্ছে দেশের মাটির মাম্পি ওরফে খরকুটোর খলনাইকা তিন্নি দিদি

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রিতে বড় পর্দার অভিনেতা অভিনেত্রীদের সাথে ছোট পর্দার অর্থাৎ টিভি সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে।

ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীরা মানুষের মনে অনেকটা জায়গা করে নিয়েছে। আর বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে ছোট পর্দার অনুষ্ঠানগুলো অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছে সাধারণ মানুষের মধ্যে। ছোট পর্দার অনুষ্ঠানগুলো এখন বড় পর্দাকে টেক্কা দিচ্ছে।

ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীরা বড় পর্দার মতোই এখনকার প্রজন্মের কাছেও সমানভাবে জনপ্রিয়। ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে অনেকেই বর্তমান প্রজন্মের অনেকের হার্টথ্রফ।

সেই অভিনেত্রীদের মধ্যে মধুমিতা সরকার, তৃণা সাহা, সৌমিতৃষা, দিতিপ্রিয়া, মনামী ঘোষ , রুকমা রায় ইত্যাদি। নেটদুনিয়া এখন কাঁপছে এই রুকমা রায়ের লাস্যময়ী রূপের ছটায়।

রুকমা রায় বর্তমানে স্টার জলসার দুটি জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটিতে’ ‘মাম্পির’ চরিত্রে এবং ‘খরকুটোতে’ ‘তিন্নি দিদির’ চরিত্রে অভিনয় করছেন। এই দুই চরিত্র অভিনয় করে বেশ ভালোই জনপ্রিয়তা অর্জন করেছেন রুকমা।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray Fc (@rooqmarayfc)

রুকমার অভিনয় জীবনের শুরু স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘কিরণমালা’ দিয়ে। সেই শুরু তারপর থেকে আর থামতে হয়নি অভিনেত্রীকে। একের পর এক সিরিয়ালে অভিনয় করে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন মানুষের মধ্যে। অভিনয় ছাড়াও স্টার জলসারই এক রিয়েলিটি সোতে সঞ্চালিকা হিসাবেও কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray Fc (@rooqmarayfc)

বর্তমানে এই মাম্পি ওরফে তিন্নি দিদি অর্থাৎ রুকমা রায়ের ফ্যান ফলোয়ার্সদের লিস্ট বেশ বড়। ইনি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালোই অ্যাকটিভ। প্রায়ই রুকমা ছবি পোস্ট করতে থাকেন। তার লাস্যময়ী রূপে এখন মুগ্ধ গোটা নেটিজেনরা।