বাংলা সিরিয়াল

কোনো অংশে বড়ো গায়িকার থেকে কম নয়! খালি গলায় গান গেয়ে নেট পাড়ায় তুমুল ভাইরাল রুকমা রায়

সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই অসম্ভব নয়। প্রতিটি মানুষ নিজের প্রিয় তারকাদের ব্যাপারে আরও একটু বেশি কিছু জানতে চায়। আজকের দিনে দাঁড়িয়ে তারকারাও তাদের অনুরাগীদের খুব একটা হতাশ করেননা। নিজেদের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। অভিনয় করা ছাড়াও সাম্প্রতিক সময়ে ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের রয়েছে আরো অনেক প্রতিভা। যার ঝলক মাঝে মাঝেই পাওয়া যায় নেটদুনিয়ায়।

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ‘দেশের মাটি’-র মাম্পিকে গান গাইতে দেখা যাচ্ছে। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে মাম্পির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রায়। বর্তমানে এই ধারাবাহিকে রাজা ও মাম্পির জুটি বহুল জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে। ‘দেশের মাটি’ ধারাবাহিকে মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় এবং রাজার চরিত্রে অভিনয় করছেন রাহুল ব্যানার্জি। এই ধারাবাহিকে মাম্পির চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন আজকের অভিনেত্রী রুকমা রায়।

সম্প্রতি নেট পাড়ায় এই অভিনেত্রীর গান গাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ” আওগে জাব তুম ও সাজনা” এই জনপ্রিয় গানটি গেয়ে নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে শেয়ার করেছেন। নেট দুনিয়ায় অভিনেত্রীর গান গাওয়ার এই ভিডিও শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় তার অনুরাগীদের মধ্যে এবং সমস্ত নেটিজেনদের মধ্যে। গান শুনে সকলেই টেলি অভিনেত্রী রুকমা রায়ের প্রশংসা করেছেন। নিঃসন্দেহে ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি রুকমা রায় একজন ভালো গায়িকা। শুধু অভিনয় নয় অভিনেত্রী রিয়্যালিটি শো-তেও সঞ্চালিকা হিসেবে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Back to top button