বাংলা সিরিয়াল

বড়দিনের ‘সান্তা’ ঋতাভরী! ঝুলিতে কেক, হরেক খেলনা বধির শিশুদের সঙ্গে ক্রিসমাস উদযাপনে মাতলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতাভরী-চক্রবর্তী। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তিনি। তার অনুগামীদের সঙ্গে মাঝেমধ্যেই তাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ব্যক্তিগত নানান মুহূর্তের ছবি ভাগ করে নিতে দেখা যায় এবার বড়দিনের উদযাপনের কিছু ছবি তেমনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গেল জনপ্রিয় এই অভিনেত্রীকে।
প্রসঙ্গত সিনেমায় অভিনয় এবং মডেলিংয়ের পাশাপাশি সমাজসেবাতেও সিদ্ধহস্ত এই অভিনেত্রী।

মাঝেমধ্যেই তাকে সমাজের পিছিয়ে পড়া মানুষদের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। এবার বড়দিন উপলক্ষেও তেমনি সমাজসেবায় লিপ্ত হলেন অভিনেত্রী। ক্রিসমাস উপলক্ষ্যে এদিন বধির শিশুদের সঙ্গে বড়দিন উদযাপনে মেতে উঠেছিলেন অভিনেত্রী।

এদিন তিনি হাজির হয়েছিলেন বধির শিশুদের জন্য তৈরি এক বিশেষ বিদ্যালয়ে। যেখানে গিয়ে কেক কেটে সকলের সঙ্গে আনন্দে শামিল হতে দেখা যায় ঋতাভরীকে। পাশাপাশি শিশুদের হাতে বিভিন্ন রকম বড়দিনের উপহারও তুলে দিয়েছেন অভিনেত্রী। এমনকি খুদে অনুগামীদের সকলের সঙ্গে ফটো তুলতে দেখা গিয়েছে ঋতাভরীকে। সেই সমস্ত ফটো সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই।

বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ ঋতাভরীকে তার এই উদ্যোগের জন্য ব্যাপক প্রশংসা করেছেন। অভিনয় এর মত ব্যস্ততম পেশার সঙ্গে যুক্ত থাকার পরেও তিনি যে বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে রাজি হয়েছেন তা সত্যিই প্রশংসনীয়।

Back to top button