বাংলা সিরিয়াল

১২ বছর বাদে ‘ওগো বধূ সুন্দরী’র ললিতা হয়ে ফিরলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী! অভিনেত্রীর কনের সাজের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র মুখ্য চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছিলেন দর্শকদের। এক দশক পেরিয়ে গিয়েছে তার এই ধারাবাহিকটির প্রচার হওয়া। তা সত্বেও আজও ঋতাভরী চক্রবর্তীর নাম উঠলেই নেটিজেনদের মনে পড়ে যায় তার অভিনীত ললিতা চরিত্রটিকে।

বাবার আদরের মেয়ে থেকে শ্বশুরবাড়ির আদর্শ বউ, নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দারুণভাবে চরিত্রটিকে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি একাধিক সাক্ষাৎকারে তিনি নিজেও স্বীকার করে নিয়েছেন যে ললিতা তার ভীষণ প্রিয় চরিত্র ছিল।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় সেই ললিতার সাজেই আবারো ফটো পোস্ট করতে দেখা গেল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় বেশ চাঞ্চল্য পড়ে যায় তার কনের সাজ এর ফটো দেখে। লাল শাড়ি এবং সোনার গয়নায় অভিনেত্রীকে যে বেশ মোহময়ী লাগছে, সে কথা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন তার অনুগামীরা।

পাশাপাশি ক্যাপশন এর মাধ্যমেও অভিনেত্রী জানিয়েছেন ‘ওগো বধূ সুন্দরী’র কনের অতিসাধারণ সাজ সাজতেই বোধহয় তার সব থেকে বেশি সময় লাগত। বলাই বাহুল্য ঋতাভরী নিজে ‘ওগো বধূ সুন্দরী’র কথা উল্লেখ করতেই বেশ উত্তেজিত হয়ে পড়েন দর্শকরা। তিনি আবারও ছোটপর্দায় ললিতা হয়ে ফিরবেন কিনা সে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন অনেকেই। তবে অভিনেত্রী এখনো জানাননি কি কারনে এই সাজ সেজে ছিলেন তিনি।

Back to top button