বাংলা সিরিয়াল

মায়ের আগমনের পাশাপাশি মূক ও বধির শিশুদের স্কুলে এক আকাশ আনন্দ নিয়ে পৌছে গেলেন অভিনেত্রী ঋতাভরী, শিশুদের সঙ্গে ভাগ করে নিলেন নতুন জামা, খাবার এবং আনন্দ, কুর্নিশ নেটিজেনদের

সম্প্রতি টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ‘আইডিয়াল স্কুল ফর ডেফ অ্যান্ড ডাম’-এ মূক ও বধির শিশুদের জন্য পুজোর মরশুমে একরাশ আনন্দ ও খুশির হাওয়া নিয়ে পৌঁছে গিয়েছিলেন। ছোটপর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও পরবর্তীকালে তিনি বড়পর্দায় প্রথম সারির অভিনেত্রী হয়ে উঠেছেন।

এমনকি বলিউডেও তিনি কাজ করে ফেলেছেন ইতিমধ্যেই। তবে পুজোর আগে এই মূখ ও বধির শিশুদের সঙ্গে অনেকটা সময় কাটালেন অভিনেত্রী। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। আর এরপরই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় গোটা নেটদুনিয়ায়। এই কাজের জন্য বেশিরভাগ মানুষই তার প্রশংসা করেছেন।

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ‘দ্য আইডিয়াল স্কুল ফর ডেফ অ্যান্ড ডাম’ নামে মূক ও বধির শিশুদের একটি স্কুলের দায়িত্ব নিয়েছেন তিনি। এদিন সেই স্কুলেই শিশুদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তাকে। স্কুলে গিয়ে শিশুদের সাথে সময় কাটানোর পাশাপাশি তাদের হাতে তুলে দিলেন নতুন পোশাক, অনেক খাবার ও তাদের দিলেন একরাশ আনন্দ। তবে বর্তমান পরিস্থিতিতে স্কুল বন্ধ রয়েছে।

বাচ্চাদের দেখার জন্য তিনি মাঝে মাঝে মনখারাপ করে বসে থাকতেন। তবে এদিন সমস্ত করোনা বিধি মেনেই স্কুলে সমস্ত বাচ্চাদের নিয়ে এসে তাদের সঙ্গে সময় কাটিয়েছেন ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রী এতে বেজায় খুশি হয়েছেন। খুশি হয়েছে ঐ স্কুলের বাচ্চারাও। সম্প্রতি সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। শেয়ার করার পর থেকেই তা তুমুল ভাইরাল হয় নেটবাসীদের মধ্যে।

কয়েকদিন আগেই অভিনেত্রীর শরীরে দুটি অস্ত্রপ্রচার হয়েছে। যার জন্য চরম অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। শারীরিক ও মানসিকভাবে একেবারেই ভেঙে পড়েছিলেন। বর্তমানে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তা তাকে দেখেই বোঝা যাচ্ছে। সম্প্রতি তিনি পুনরায় কাজেও ফিরেছেন। সামনেই তার অভিনীত ‘এফআইআর’ ছবি মুক্তি পেতে চলেছে। তার জন্য প্রায়ই অভিনেত্রীকে এদিক ওদিক ছুটে বেড়াতে হচ্ছে।

তবে এতকিছুর মধ্যেও সময় বার করে তিনি পৌঁছে গিয়েছিলেন এই অসহায় শিশু গুলোর সাথে সময় কাটাতে। যাতে অভিনেত্রীর পাশাপাশি খুশি হয়েছেন ঐ স্কুলের শিশুরাও। অবশ্য অভিনেত্রী সময় পেলেই চলে যান তাদের সাথে সময় কাটাতে। তার এই উদ্যোগের জন্য নেটদুনিয়ায় সকলের কাছে প্রশংসিত হয়েছেন অভিনেত্রী।

Back to top button