বাংলা সিরিয়াল

‘মন ফাগুন’ ধারাবাহিকে ভীষণ কাছাকাছি ঋষি-পিহু! দর্শকদের ভয় বাড়ছে রোহন ও সৃজলার বাস্তব জীবনের প্রেম নিয়ে

যতদিন এগোচ্ছে স্টার জলসার মন ফাগুনের দিকে দর্শকের যত বাড়ছে দিনে দিনে আকর্ষণীয় হয়ে উঠছে এই ধারাবাহিক জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার মোহন হলো অন্যতম পিহু এবং ঋষি রাজ এর জমজমাট কেমিস্ট্রি দর্শককে আরো দিনে দিনে আকৃষ্ট করে তুলছে এই ধারাবাহিকের প্রতি। পিউ ঋষিকে কাছাকাছি দেখে দারুণ খুশি দর্শকেরা অবশেষে বহুদিনের ঝগড়াঝাটি অশান্তি ভুল বোঝাবুঝির পরে এক হয়েছে এবং পিহু।

কিন্তু অন্যদিকে অভিনেতা রোহন ভট্টাচার্য কে দুশ্চিন্তায় নেতিজেনরা। কারণ দীর্ঘ কয়েক বছর ধরেই রোহন এবং পিহু অর্থাৎ অভিনেত্রী সৃজলা প্রেমের সম্পর্কে রয়েছেন। আর অন্যদিকে ধারাবাহিকে পিহু ও ঋষি কাছাকাছি আসছে। এরকম অনেকবারই হয়েছে যেখানে অনস্ক্রিন নায়কের জন্য অফস্ক্রীন প্রেম ভেঙে গিয়েছে অভিনেতা অভিনেত্রীর। তাই জন্যই দর্শক বিশেষ ভয় পাচ্ছে।

কিন্তু অভিনেতা স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে এইসব বিষয় তাদের সম্পর্কে কোনদিনও ভাঙন ধরাতে পারবে না রোহন যেমন নিজের ধারাবাহিকে কাজ করছে তেমনি সৃজলা ও কাজ করছে। কিছুদিন আগেই রোহন এর মায়ের সঙ্গে সৃজলার একটি মিষ্টি মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে।

তাই দুজনকে নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই। দুজনে কাজের জায়গা ও ব্যাক্তিগত জায়গা আলাদা রাখতেই ভালোবাসেন। পর্দায় দুজনের নিজেদের কাজ দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন। যা সত্যি প্রশংসাযোগ্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button