বাংলা সিরিয়াল

‘খ্যাতি পাওয়ার জন্য মিথ্যা হেনস্তার অভিযোগ এনেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র’! প্রযোজক সুশান্ত দাস এর পাশে দাঁড়িয়ে ক্ষোভে ফেটে পড়লেন অভিনেত্রী রিমঝিম মিত্র

এই মুহূর্তে স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিকে চিনির ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রকে। তবে সম্প্রতি নিজের অভিনয় জীবন নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন ‘ছদ্মবেশী’ ধারাবাহিক দিয়ে টলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন তিনি।

কিন্তু কিছুদিনের মধ্যেই ধারাবাহিকের প্রযোজক এবং পরিচালক তাকে কুপ্রস্তাব দিতে শুরু করেছিলেন। যে কারণে ধারাবাহিক ছেড়ে দিয়ে টলিউড থেকে উধাও হয়ে যেতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী। তবে তার এই বক্তব্য প্রকাশ্যে আসার পরেই ওই ধারাবাহিকের পরিচালক পীযূষ ঘোষ এবং প্রযোজক সুশান্ত দাসের পাশে দাঁড়িয়ে মুখ খুলতে দেখা গিয়েছে টলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীদের।

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্ট দিয়ে আর এক টলিউড অভিনেত্রী রিমঝিম মিত্র জানিয়েছেন তিনি দীর্ঘদিন ধরে কাজ করেছেন ওই পরিচালক এবং প্রযোজকের সঙ্গে। তবে কোনো দিন কোনো ক্ষেত্রে খারাপ ব্যবহারের সম্মুখীন হতে হয়নি বলে দাবি করেছেন অভিনেত্রী।

পাশাপাশি জানিয়েছেন সহজে জনপ্রিয়তা পাওয়ার জন্য এখন অনেক ক্ষেত্রেই এ ধরনের মিথ্যা হেনস্থার অভিযোগ আনছেন ইন্ডাস্ট্রি সঙ্গে জড়িত শিল্পীরা। তবে বিষয়টি নিয়ে আদালতে যাওয়ার কথা ভাবছেন প্রযোজক সুশান্ত দাস। এদিন পাল্টা তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছে এই গোটা অভিযোগ আসলে ভিত্তিহীন।

Back to top button