বাংলা সিরিয়াল

দ্যুতির পাশাপাশি খড়ি কেও শাস্তি দেবে ঋদ্ধিমান, চুপ না থেকে এবার গর্জে উঠলেন খড়ি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও ভাইরাল

বর্তমানে জমজমাট গাঁটছড়া ধারাবাহিক। টিআরপি তালিকাতেও বেঙ্গল টপার এখন গাঁটছড়া ধারাবাহিক। শুরুর দিন থেকেই বেশ জমজমাট পর্ব নিয়ে হাজির হয়েছিল এই ধারাবাহিক। আর তার কারণেই দর্শকদের নজর আকৃষ্ট করতে বেশি সময় নেয়নি গাঁটছাড়া। গৌরব এবং সোলাঙ্কির অনস্ক্রিন জুটি দর্শকের দারুণ পছন্দ করেছে। এছাড়াও ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে ইতিমধ্যেই। যারা ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানান বর্তমানে ধারাবাহিকে কি চলছে।

বর্তমানে ধারাবাহিকে দ্যুতির মিথ্যে প্রেগনেন্সির রিপোর্টের কথা খড়ির পাশাপাশি ঋদ্ধিমানও জেনে গিয়েছে। এবং তা নেই বাড়িতে তুলকালাম পর্ব চলছে। আর এই মিথ্যে নাটকের জন্য সকলেই খড়ি কে দায়ী করছে। কারণ সিংহ রায় পরিবারের সকলেই ভাবছে খড়ি দ্যুতি কে এই মিথ্যে নাটক করতে সাহায্য করেছে। এমনকি ঋদ্ধিমানও খড়ি কে বিশ্বাস করছে না। কিন্তু মিথ্যে অপমান মেনে নেওয়ার মেয়ে খড়ি নয় সেও প্রতিবাদ করে ওঠে।

এবং ইতিমধ্যেই ধারাবাহিকে আগামী দিন পর্বের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে খড়ি রাগে ফেটে পড়েছে। সকলের সামনে চিৎকার করে বলছে নিজের দিদির এই মিথ্যে প্রেগনেন্সির খবর জানতো না সে। নিজের দিদির কাছে সমানভাবে ঠকে গেছে। এই বাড়িতে যখনই কোনো কান্ড হয় তখন এসব দোষ দেওয়ার জন্য একজনকে বেছে না হয় সেটা হল খড়ি। ঋদ্ধিমান দ্যুতি কে বলে যে এই মিথ্যে নাটক করার জন্য দ্যুতি শাস্তি পাবে আর এটা দেখে দর্শকদের আনন্দ পায়। অবশেষে আসল দোষীর শাস্তি পাচ্ছে এবারের দেখার অপেক্ষা কি হতে চলেছে আগামী দিনে। দ্যুতি শাস্তি স্বরূপ কি পাচ্ছে আদেও কি সে সিংহ রায় বাড়িতে আগামী দিনে তার জায়গা হবে?

Back to top button