বাংলা সিরিয়াল

সিংহ রায় বাড়ির প্রত্যেকের সামনে চলে এলো দ্যুতির মিথ্যে নাটকের গল্প, ঋদ্ধিমান নিজে দ্যুতিকে শাস্তি দেবে, সিংহরায় পরিবারে যা হয় তাতেই দোষ পড়ে খড়ির উপরে

আবারো নিজের পুরনো জায়গা মিঠাইয়ের থেকে ছিনিয়ে নিলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। বেঙ্গল টপার কে হারিয়ে ১৪ সপ্তাহ টানা টিআরপি তালিকায় প্রথম স্থানে ছিল এই ধারাবাহিক। কিন্তু তারপরে আবার মিঠাই নিজের পুরনো জায়গায় ছিনিয়ে নিয়েছিল গাঁটছাড়া কাছ থেকে। কিন্তু সেই সুখ বেশিদিন সইল না। আবার গাঁটছড়া এই সপ্তাহে টিআরপি তালিকায় হয়ে উঠল সেরা। মিঠাই ধারাবাহিকের থেকে ছিনিয়ে নিল সেরার মুকুট। এর অন্যতম প্রধান কারণ হলো ধারাবাহিকের নিত্যনতুন চমক।

গাঁটছড়া ধারাবাহিকে প্রতিদিনই প্রায় নতুন নতুন চমক অপেক্ষা করে থাকে দর্শকদের জন্য। যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন ধারাবাহিকে বর্তমানে দ্যুতির আসল সত্যিটা জেনে গিয়েছে খড়ি। দ্যুতি যে আসলে প্রেগনেন্ট নয় সে কথা প্রমাণ সমেত জানতে পেরে গিয়েছে খড়ি। আর সেটা নিজের দিদিকে ও জানিয়েছেন এবং দ্যুতিকে সে ২৪ ঘন্টা সময় দিয়েছে সকলের সামনে সত্যিটা স্বীকার করার জন্য। কিন্তু দ্যুতি ও সত্যিটা স্বীকার করবে না বলে পণ করেছে। কিন্তু খড়ি সবসময় সত্যের পথে চলে তাই জন্য সে সত্যি টা সকলের সামনে বলে দেবে বলে ঠিক করেছেন।

ধারাবাহিকের একটি ফ্যান পেজ থেকে গাঁটছাড়া ধারাবাহিকের আগামী পর্বের একটি ভিডিও ক্লিপ সামনে এসেছে। সেই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে যে ইতিমধ্যেই ঋদ্ধি জেনে গিয়েছে যে দ্যুতি আসলে প্রেগন্যান্ট নয়। মিথ্যে নাটক করে সকলকে বোকা বানাচ্ছে খড়ি। যখনই খড়ি এই সত্যিটা পরিবারের সকলকে এই সত্যিটা জানাতে যাবে তখনই ঋদ্ধিমান সকলের সামনে সত্যিটা বলে ফেলে। আর সকলের সামনে নিজেকে বাঁচানোর জন্য দ্যুতি খড়ির নামের সব দোষ দিয়ে দেয়।

সোশ্যাল মিডিয়া গাঁটছড়ার ফ্যান পেজ থেকে শেয়ার করে নেওয়া ঐ ভিডিওটিতে দেখা যাচ্ছে যে সকলের সামনে খড়ি বলছে বাড়িতে যা দোষ সব সময় একটাই নাম সকলের জানা থাকে সেটা হল খড়ি, খড়ি আর খড়ি। কিন্তু খড়ি আজ তার নিজের দিদির কাছে ঠকে গিয়েছে। সে জানতো না দ্যুতি এই মিথ্যে নাটকের গল্প। আর তখনই ঋদ্ধিমানকে বলতে শোনা যায় যে তিনি যে এই কুৎসিত কাজের জন্য শাস্তি নিশ্চয়ই পাবে আর দর্শকরা এই ভিডিও ক্লিপ দেখে উত্তেজিত হয়ে পরে। প্রত্যেকে অপেক্ষা করতে থাকে আগামী পর্বে কি হতে চলেছে, দ্যুতি কে কি শাস্তি দেবে ঋদ্ধিমান।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button