বাংলা সিরিয়াল

‘আপনি আমার সাথে আমার ঘরে থাকবেন’, খড়ির ঘর থেকে সব জিনিস নিজের ঘরে নিয়ে গেল ঋদ্ধি, কাছাকাছি আসছে ঋদ্ধিমান-খড়ি

বর্তমানে একেবারে জমজমাট স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক। টানটান উত্তেজনা এবং নানান ধরনের টুইস্ট এর প্রতিদিন পর্বগুলি সামনে আসছে দর্শকদের। আর দর্শকেরাও প্রতিদিন সন্ধ্যা সাতটায় অপেক্ষা করে থাকে এই ধারাবাহিক দেখার জন্য। এই ধারাবাহিক সেরা দশের মধ্যে বেশ ভালো স্থানে রয়েছে। শুরুর সময় এই ধারাবাহিক প্রথম ১৪ সপ্তাহ তো মিঠাই ধারাবাহিকে হারিয়ে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছিল। যদিও বর্তমানে সেই স্থান হারিয়েছে ধারাবাহিক। কিন্তু দর্শক এবং পরিচালক প্রত্যেকেরই ভরসা খুব শীঘ্রই আবার তাদের প্রিয় ধারাবাহিক নিজের প্রথম স্থানে ফিরে যাবে।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা ভালো মত জানেন যে বর্তমানে রাহুল এবং দ্যুতির বিয়ের রিসেপশন পার্টি চলছে। দ্যুতি নিজের ভুয়ো প্রেগনেন্সির কথা বলে সকল কে ফাঁসিয়েছে এবং সিংহ রায় বাড়ির বউ হয়েছে। বর্তমানে দ্যুতি এবং রাহুলের রিসেপশন পার্টি চলছে এবং সেখানেই দ্যুতির ব্যাপার বাড়ির সকলে উপস্থিত হয়। মা-বাবা, মাসি প্রত্যেকে। অন্যদিকে খড়ি ও সিংহরায় বাড়ির বড় বউ। দুই মেয়ে এক বাড়িতে থাকায় তাদের মা বাবা ভীষণ খুশি আর নিশ্চিন্ত। কিন্তু অনুষ্ঠানের দিনই ঘটে এক উদ্ভট কান্ড।

আসলে খড়ির পরিবারের কাউকে একেবারে পছন্দ করেন না ঋদ্ধিমান এর মা। তাই যখনই সময় পান তাদের পরিবারের প্রত্যেককে ছোট করেন। বিশেষ করে খড়ি কে তিনি একেবারেই পছন্দ করেন না। আর অন্যদিকে সিংহ রায় বাড়ির জামাই কথায় কথায় খড়ি র পরিবারের সামনে বলে ফেলে যে খড়ি এবং ঋদ্ধিমান একে অপরের থেকে আলাদা থাকে। দুজনে আলাদা ঘরে থাকে ওদের সম্পর্কের কোনো মানে নেই। আর এই কথা শুনে একেবারে পায়ের তলা থেকে মাটি সরে যায় খড়ির মায়ের, মাথায় আকাশ ভেঙে পড়ে তাদের। এই কথা আবার আড়াল থেকে শুনে ফেলে ঋদ্ধিমান। আসলে কোন বাবা-মাই চায় না তাদের সন্তান অসুখী হোক প্রত্যেক বাবাই চায় শ্বশুর বাড়ি গিয়ে যাতে মেয়ে সঠিক সম্মান পায় স্বামীর ভালোবাসা পায় মর্যাদা পায়। আর খড়ির এই অবস্থা দেখে তার মা খুব ভয় পেয়ে যায়।

এরইমধ্যে সামনে এসেছে ধারাবাহিকের আগামী পর্বের একটি ঝলক। ধারাবাহিকে আগামী পর্বে দেখা যেতে চলেছেন খড়ির মা খড়ি কে ডেকে ভালো করে বোঝাতে থাকে। ঋদ্ধিমানের মনের ভালোবাসা দিয়ে জায়গা করে নিতে। আর অন্যদিকে দেখা যায় যেই ঋদ্ধিমান অপমানে খড়ির ঘর থেকে খড়ির সমস্ত জিনিসপত্র নিয়ে বেরিয়ে আসে এবং খড়ি কে বলে ‘আজ থেকে আপনি আমার সঙ্গে আমার ঘরে থাকবেন।’ খড়ি প্রথমে অবাক হলেও ঋদ্ধিমানের জেদের কাছে হার মানতে হয় তাকে। এবার দেখার অপেক্ষা আগামী পর্বে কেমন হতে চলেছে ঋদ্ধি এবং খড়ি সংসার।

Back to top button