ডিভোর্স রাহুল প্রিয়াঙ্কার? রুকমার সাথে সম্পর্ক নিয়ে অকপট রাহুল, ‘অবশ্যই ভালোবাসি’ ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ডিভোর্স রাহুল প্রিয়াঙ্কার

একসময় ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়ে পর্দায় ডেবিউ করেছিলেন রাহুল প্রিয়াঙ্কা জুটি। রিয়েল লাইফেও সম্পর্কে স্বামী স্ত্রী ছিলেন তারা। কিন্তু তারপরে গঙ্গা দিয়ে গড়িয়ে গেছে অনেক জল। ভেঙে গিয়েছে দুজনের সম্পর্ক।

তবে সূত্রের খবর রাহুল প্রিয়াঙ্কার মধ্যে আজও ফাইনাল হয়নি ডিভোর্স। তবে বহুবার তাদের সম্পর্কের তিক্ততা প্রকাশিত হয়েছে পাবলিকলি। এবার তার মধ্যেই রাহুলের সঙ্গে জড়ালো অভিনেত্রী রুকমা রায়ের নাম।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে রাজা ও মাম্পি অর্থাৎ রাহুল ব্যানার্জি এবং রুকমা রায়ের জুটি দর্শকদের মন কেড়ে নিয়েছে। ধারাবাহিকের প্রধান দুই চরিত্র নোয়া এবং কিয়ান এর পাশাপাশি সমান্তরালে চলছে রাজা মাম্পির ভালোবাসার গল্প।

কিন্তু তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখেই অনুগামীদের প্রশ্ন তবে কি অফস্ক্রিনও কোন সম্পর্ক আছে দুজনের। এবার লাইভে এসে সেই সমস্ত প্রশ্নেরই উত্তর দিলেন রুকমা এবং রাহুল।

বর্তমানে রাহুল কোভিডে আক্রান্ত। অসুস্থতা নিয়েও এদিন লাইভে এসে ফ্যানেদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন রুকমার সঙ্গে। সেখানেই ফ্যানেদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি জানান অবশ্যই তিনি ভালোবাসেন রুকমা কে। তবে পাশাপাশি আরও জানান ভালোবাসার অনেক রকম ভেদাভেদ হয়, তাই তাদের মধ্যে দুষ্টু দুষ্টু কোন ভালোবাসা নেই বলেই তিনি জানান।

পাশাপাশি আরও জানান রুকমাকে শাড়ি পরিহিত অবস্থায় দেখলেই তার মনে বেজে ওঠে ‘আহা মরি মরি চলিতে চলিতে বাজায় কাঁকন পরনে নীলাম্বরী’ গানটি।

তবে রুকমা রাহুল যতই অস্বীকার করুন না কেন, অনুগামীরা কিন্তু তাদের দুজনের মধ্যকার সম্পর্কের জল্পনা নিয়ে এখনি থামছে না।