বাংলা সিরিয়াল

সহ-অভিনেত্রী ‘দেশের মাটি’র নোয়া ওরফে শ্রুতি দাসকে চরম অপমান নেটিজেনদের! পাশে দাঁড়ালেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়

স্টার জলসার :দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। কিন্তু এই ধারাবাহিকেই নায়িকা চরিত্রে অভিনয় করে সমালোচিত হতে হয়েছে অভিনেত্রীকে। কারণ নেটিজেনদের একাংশ মনে করছেন শ্রুতির নায়িকা চরিত্রের জন্য তাদের প্রিয় অন্যান্য চরিত্র বিশেষত রাজা-“মাম্পির চরিত্র কম গুরুত্ব পাচ্ছে ধারাবাহিকে। এর ফলে ক্রমাগত নেটিজেনদের একাংশের থেকে বয়কট হতে হচ্ছে শ্রুতিকে।

এবার সেই প্রসঙ্গে মুখ খুলে শ্রুতির পাশে দাঁড়ালেন ধারাবাহিকের রাজার চরিত্রে অভিনয়কারী অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। এদিন রাহুল একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে জানান দর্শক তার চরিত্রকে ভালোবাসার পাশাপাশি যদি তার সহ-অভিনেত্রীকে অপমান করেন তবে তেমন দর্শকের ভালোবাসা তিনি চান না।

এরপর তিনি আরও জানান যে একশ্রেণীর দর্শক যেভাবে শ্রুতিকে অপমান করছেন তা গ্রহণযোগ্য নয়। এদিন রাহুলের পোস্টে খোদ শ্রুতিকেও কমেন্ট করতে দেখা গিয়েছে। শ্রুতি জানিয়েছেন রাহুলের মত সহ-অভিনেতা পাশে থাকলে এমন অনেক কটূ কথাই তিনি সহ্য করে নিতে পারবেন।

বলাই বাহুল্য এবার ধারাবাহিকের দর্শকরা শ্রুতিকে তাদের আক্রমণের হাত থেকে রেহাই দেন কিনা সেটাই দেখার। তবে এদিন রাহুলের পোস্ট থেকে স্পষ্ট নেটিজেনদের কাছে যতই সমালোচিত হতে হোক না কেন শ্রুতি কিন্তু পাশে পেয়েছেন তার ধারাবাহিকের অন্যান্য অভিনেতাদের।

Back to top button