বাংলা সিরিয়াল

সিরিয়ালের প্রেম গড়াচ্ছে বাস্তবেও! বাস্তবেও বিহানের জন্য খাবার নিয়ে ফ্লোরে আসেন খুকুমণি দীপান্বিতা, যত্ন করে রোজ খাওয়ায় ‘খুকুমণি’

সম্প্রতি কয়েকটি নাকি স্টার জলসা শুরু হয়েছে নতুন ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি। ধারাবাহিকে খুকুমণি যত্নসহকারে সকল কাস্টমারদের নিজের বাড়িতে বানানোর ঘরোয়া খাবার পরিবেশন করেন এই হোম ডেলিভারি সুত্রেই আলাপ হয় বিহানের সঙ্গে। ধারাবাহিকে শুরু থেকেই বিহার এবং খুকুমণির কেমিস্ট্রি দারুণ পছন্দ দর্শকদের খুকুমনির ছোঁয়ায় বিহারে ধীরে সুস্থ হয়ে উঠছে টিভির এপারের মানুষেরাও এই ধারাবাহিক বেশ পছন্দ করছেন। তবে এত গেলো ক্যামেরার সামনের গল্প, ক্যামেরার পিছনের গল্পটা ঠিক এর উল্টোটা। পর্দার বাইরে খুকুমনি র অর্থাৎ অভিনেত্রী দীপান্বিতার খাওয়ার দায়িত্ব বিহান অর্থাৎ অভিনেতা রাহুলের। অভিনেতা নিজেই সেই দায়িত্ব নিয়েছেন।

ধারাবাহিক শুরুর দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। TRP তালিকাতেও জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। বিহান এবং খুকুমনি র কেমিস্ট্রি তে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। আর যাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকেরা এত ভালোবাসেন তাদের অফ স্ক্রীন সম্পর্ক নিয়ে তো আগ্রহী থাকবেনই সকলে। সম্প্রতি কয়েকদিন আগেই লাইভে এসেছিলেন বিহান এবং খুকুমণি।

তারা জানিয়েছেন যে পর্দার বাইরে ও তাদের দুজনের সম্পর্ক খুব ভালো, দুজনে বেশ ভালো বন্ধু। মেকআপ রুমে অনেক আড্ডা খুনসুটি চলে। দুজনেই দুজনের খাওয়ার দায়িত্ব নিয়েছেন। তবে রাহুল অভিযোগ জানিয়েছেন যে দীপান্বিতার জন্যই নাকি তার ডায়েট প্ল্যান নষ্ট হয়ে যাচ্ছে। রাহুল প্রতিদিনই নিজের বাড়ি থেকে তার ডায়েট মত খাওয়ার বানিয়ে নিয়ে আসেন। তার মা এবং স্ত্রী মিলে তার জন্য খাওয়ার বানান। কিন্তু সিরিয়াল এর ফ্লোরে আসতেই তার সব পরিকল্পনা ভেস্তে দেয় দীপান্বিতা, বৃষ্টি ও সহমিতা।

লাইভে এসে নিজেদের সম্পর্কে অনেক তথ্য দিলেন দুজন। বাস্তবেও অনেক ধরনের রান্না করতে পারেন অভিনেত্রী। তবে তার প্রিয় খাওয়ার পিৎজা। মরোক্কান পিৎজা তার বেশি পছন্দের।

Back to top button