বাংলা সিরিয়াল

অফ-ক্যামেরাও টোটোতে ঘনিষ্ঠভাবে দেখা গেল ‘দেশের মাটি’র রাজা-মাম্পিকে! প্রকাশ্যেই রাহুলকে ‘ছোটবেলার প্রেম’ বলে দাবি করলেন অভিনেত্রী রুকমা রায়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ অতি অল্পদিনের মধ্যেই মন জয় করে নিয়েছে নেটিজেনদের। মূল নায়ক-নায়িকা চরিত্রের পাশাপাশি রাজা মাম্পি জুটিকেও ভালোবাসতে শুরু করেছেন দর্শকরা। সম্প্রতি অনুগামীদের আবদারকে প্রাধান্য দিয়ে সিরিয়ালের নির্মাতারা রাজা এবং মাম্পি চরিত্রের বিয়ে থেকে শুরু করে ফুলশয্যা সমস্তটাই বিস্তারিতভাবে তুলে ধরেছেন পর্দায়।

বলাই বাহুল্য রাজা মাম্পি চরিত্রে অভিনয় করছেন যারা অর্থাৎ অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়ের অনস্ক্রিন কেমিস্ট্রি এতটাই ভাল যে অতি অল্প দিনের মধ্যেই তাদের অফস্ক্রিন প্রেমের গুজব ছড়িয়ে পড়েছে টলিউডের অন্দরে।

তবে এবার অভিনেত্রী রুকমা রায়ের পোস্ট করা একটি ইনস্টাগ্রাম রিল ভিডিওতে তাকে টোটোয় চড়ে রাহুলকে নিজের ‘বচপন কা প্যায়ার’ বলে সম্বোধন করতে দেখা গেল। পাশাপাশি স্বাধীনতা দিবসের সকালে রাহুলকেও নিজের একাউন্ট থেকে মাম্পি অর্থাৎ রুকমার সঙ্গে জলাশয়ের ধারে দাঁড়িয়ে তোলা একটি ঘনিষ্ঠ ফটো শেয়ার করতে দেখা গিয়েছে।

বলাই বাহুল্য এবার অনুগামীদের মধ্যে তাদের প্রেমের গুজব ছড়িয়ে পড়েছে। তবে এর আগেই এই প্রসঙ্গে অভিনেতা এবং অভিনেত্রী দুজনেই জানিয়েছিলেন যে তারা কেবলমাত্র বন্ধু এবং কাজের বাইরে কোনো সম্পর্ক তাদের মধ্যে নেই। তবে তাতে অবশ্য নেটিজেনদের জল্পনা থামছে না।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Back to top button