বাংলা সিরিয়াল

‘আপনাকে আমার দারুণ লাগে’! ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়ে প্রকাশ্যে জানালেন রচনা ব্যানার্জি! শুনে লজ্জায় লাল সঞ্চালক সৌরভ গাঙ্গুলী

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনার মাধ্যমে জনপ্রিয়তার চূড়ান্ত শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জী। পাশাপাশি অন্যদিকে সঞ্চালনার দিক থেকে তাকে রীতিমত টক্কর দিতে দেখা গিয়েছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে। কারণ দীর্ঘদিন ধরে ‘দাদাগিরি’ নামের রিয়েলিটি শো ওই চ্যানেলেই সঞ্চালনা করতে দেখা যাচ্ছে কলকাতার মহারাজকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠে এল পুরনো একটি ভিডিও।

যেখানে ‘দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল স্বয়ং রচনা ব্যানার্জিকে। এবং সেখানেই ব্যক্তিগত জীবনের নানা কথা আলোচনা করেছিলেন সকলের প্রিয় দিদি। পাশাপাশি মুখের উপর সৌরভ গাঙ্গুলীকে তিনি জানিয়েছিলেন তার সৌরভকে দারুন লাগে এবং তিনি সৌরভের দিক থেকে চোখ ফেরাতে পারেন না।বলাই বাহুল্য অপ্রত্যাশিতভাবে এই প্রস্তাব শুনে বেশ অপ্রস্তুত হয়ে পরতে দেখা গিয়েছিল সৌরভ গাঙ্গুলীকে।

পাশাপাশি কথা ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করতে দেখা গিয়েছিল তাকে। তবে এই পুরনো ভিডিও নেটিজেনদের সামনে উঠে আসতেই রচনা এবং সৌরভের রসায়ন দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা। পাশাপাশি এই বিশেষ পর্বে রচনা ব্যানার্জি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা প্রসঙ্গে জানিয়েছেন ঠিক ভুল অনেক সিদ্ধান্তই নিয়েছেন তিনি, তবে এই মুহূর্তে নিজের ছেলেকে নিয়ে বেশ ভালো আছেন তিনি।

Back to top button