চিরাচরিত শাড়ি নয়, বরং বেডরুম থেকে খোলামেলা পোশাকে সেলফি শেয়ার করে নেট দুনিয়ায় ঝড় তুললেন ‘খেলাঘরের পূর্ণা’ !

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’ এর সূত্রে স্বীকৃতি মজুমদার এখন সোশ্যাল মিডিয়ায় এক জনপ্রিয় মুখ। খেলাঘরের প্রধান মহিলা চরিত্র তথা নায়িকা পূর্ণার চরিত্রে তিনি। দর্শক তাকে ডাকাবুকো এক মহিলা চরিত্রে দেখেই অভ্যস্ত।

সিরিয়ালের পূর্ণা কিন্তু মডার্ন ড্রেস নয় বরং শাড়িতেই স্বচ্ছন্দ। তবে বাস্তবের পূর্ণা ওরফে স্বীকৃতি শাড়ির পাশাপাশি সব ধরনের পোশাকেই সাজতে ভালবাসেন। স্টার জলসার জনপ্রিয় মুখ হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়।

ইনস্টাগ্রামে নায়িকার বর্তমান ফলোয়ার্স সংখ্যা ষাট হাজারেরও বেশি। পাশাপাশি তিনি কিন্তু বেশ অ্যাক্টিভও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। বিভিন্ন পোশাকে নিজেকে সাজিয়ে তোলার পর সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের মধ্যে ছড়িয়ে দিতে ভালোবাসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SWIKRITI MAJUMDER (@swikticious)

লকডাউন এর কারণে টলিপাড়ায় শুটিং এখন বন্ধ। ফলে অন্যান্য কলাকুশলীদের মত স্বীকৃতিকেও থাকতে হচ্ছে ঘরবন্দি। তাতে অবশ্য দমে যাননি নায়িকা বরং প্রতি মুহূর্তে স্বল্প মেকআপ বা নো মেকআপে সেলফি তুলে পোস্ট করছেন তিনি।

ইতিমধ্যেই তার ইনস্টাগ্রামের একটি সেলফি ঝড় তুলেছে নেট দুনিয়ায়। যেখানে অভিনেত্রীকে খোলামেলা কালো পোশাকে প্রায় নো মেক-আপ লুকে দেখা যাচ্ছে।

ছবির ক্যাপশনে তিনি যে করোনা পরিস্থিতি পেরিয়ে আবারো ভালো দিনের অপেক্ষায় আছেন তাও জানিয়েছেন। লকডাউনে গৃহবন্দি হয়ে অভিনেত্রী অবশ্য শুরু করেছেন তাঁর নতুন জার্নি একজন ইউটিউবার হিসেবে। ইতিমধ্যেই সেখানে আপলোড করে ফেলেছেন একটি মেকআপ টিউটোরিয়াল ভিডিও।

তবে তাতে মন ভরছে না তার অনুগামীদের, সকলেই এখন কবে আবার তাদের প্রিয় পূর্ণা কে শুটিং ফ্লোরে দেখা যাবে তার অপেক্ষায় আছেন।

 

View this post on Instagram

 

A post shared by SWIKRITI MAJUMDER (@swikticious)