বাংলা সিরিয়াল

ফুটফুটে ছেলের মা হয়েছেন প্রিয়ম! একরত্তি ছেলের সাথে প্রথম ছবি শেয়ার করলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী

বাংলা ধারাবাহিক খ্যাত অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী দর্শকমহলে বেশ পরিচিত। ৭ বছর সম্পর্কের পর ২০১৯ সালে একে অপরের সাথে গাঁটছড়া বাঁধেন প্রিয়ম চক্রবর্তী ও শুভজিৎ কর। শুভজিৎও অভিনয় জগতেরই মানুষ। জুলাই মাসে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন প্রিয়ম চক্রবর্তী। ছেলের নাম রেখেছেন মিশভ। সম্প্রতি নিজের ছেলের সাথে প্রথম একটি ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী যে ছবিটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে তার ছেলে মিশভ অভিনেত্রীর একটি আঙুল ধরে রয়েছে। অবশ্য ছেলের মুখ পোস্ট করা ছবিতে স্পষ্ট দেখাননি অভিনেত্রী। এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “আমাদের জগতের শাসক।” সম্প্রতি শুভজিৎও এই একই ধরনের ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া ওয়াল থেকে।

বর্তমানে ছেলের সমস্ত দায়িত্ব নিজে হাতেই সামলাচ্ছেন অভিনেত্রী। তাকে খাওয়ানো থেকে শুরু করে চান করানো সবটাই নিজে হাতেই করছেন প্রিয়ম। বর্তমানে তার পুরো দুনিয়াটাই মিশভকে ঘিরে। তিনি দিনের বেশিরভাগ সময়টাই কাটান তার সাথে। কাজের ব্যস্ততার মধ্যে থেকেও সময় বার করে বাবা শুভজিৎ বেশ অনেকটাই সময় দিচ্ছেন ছেলেকে।

শুভজিৎ ও প্রিয়মকে এখনো পর্যন্ত একসাথে ধারাবাহিকের পর্দায় দেখা যায়নি। তবে ধারাবাহিকে একসাথে এনাদের দেখা না গেলেও ‘সেনাপতি’ ওয়েব সিরিজে একই সাথে দেখা মিলেছে এই রিয়েল লাইফ জুটির। বর্তমানে শুভজিৎ ‘ধ্রুবতারা’ ধারাবাহিকে অভিনয় করছেন। এর আগেও একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। প্রিয়ম ‘মহাপীঠ তারাপীঠ’, ‘মিঠাই’ ধারাবাহিক ছাড়াও একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। অন্তঃসত্ত্বা হয়ে পড়ার কারণেই অভিনয় জীবন থেকে আপাতত বিরতি নিয়েছেন তিনি। এরপর আবার কবে অভিনয়ে ফিরবেন তা এখনও পর্যন্ত জানাননি তিনি।

Back to top button