বাংলা সিরিয়াল

অফস্ক্রীনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রানী রাসমণির হৃদে ঠাকুর, বৌভাতে নিমন্ত্রিত রইলেন টলিপাড়ার বিশিষ্ট অতিথিরা

গত দু’বছর ধরে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে দাপিয়ে অভিনয় করছেন সিদ্ধার্থ ঘোষ। অর্থাৎ করুণাময়ী রানী রাসমনির গদাই ঠাকুরের সর্ব সময়ের সঙ্গী হৃদয় ঠাকুর। সিদ্ধার্থ ঘোষ নামটা হয়তো অনেকের কাছেই অপরিচিত, সবাই তাকে এখন হৃদে ঠাকুর বলেই চেনেন।

এবারে রিয়েল লাইফে লাইট-ক্যামেরা-অ্যাকশন ছেড়ে সিদ্ধার্ত বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁর দীর্ঘকালের বান্ধবী সঙ্গীতশিল্পী দেবতৃষা সেনগুপ্তের সঙ্গে। গত বৃহস্পতিবার ছোট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের নিয়ম পালন করেছেন দুইজন। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে টেলিপাড়ার কয়েকজন ঘনিষ্ঠ ও বিশিষ্ট বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন নিয়েই এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করলেন তারা।

দেবতৃষা টলিউডে বেশকিছু বাংলা চলচ্চিত্রের গান গেয়েছে। এছাড়াও সিদ্ধার্ত বর্তমানে রানী রাসমণি তে অভিনয় করার পাশাপাশি অন্য একটি চ্যানেলে দত্ত অ্যান্ড বউমা নামক ধারাবাহিকে অভিনয় করতে চলেছে। এছাড়াও তিনি নিয়মিত নাট্য চর্চা করেন পরান বন্দ্যোপাধ্যায় নাটকের দলে শ্রুতিরঙ্গম এ। নবদম্পতিকে আশীর্বাদ করতে স্বয়ং হাজির ছিলেন রানী রাসমণি রামকৃষ্ণ অর্থাৎ সৌরভ সাহা, উপস্থিত ছিলেন পরান বন্দ্যোপাধ্যায় ও।

আগামী রবিবার তাদের বৌভাতের অনুষ্ঠান বেশ বড় করেই অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে। নিমন্ত্রিত থাকবে টলিপাড়ার বেশ কয়েকজন বিশিষ্ট অতিথি। নিমন্ত্রিত রয়েছেন রাণীমা স্বয়ং, মানে দিতিপ্রিয়া এবং দেখা যাবে সন্দীপ্তা সেন যিনি বর্তমানে রানী রাসমণি তে সারদা মায়ের ভূমিকায় অভিনয় করছেন। থাকছেন ধারাবাহিকের দুই পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস এবং রূপক দে। উপস্থিত থাকছেন মথুরামোহন অর্থাৎ গৌরব কুমার ও তার স্ত্রী দেবলীনা কুমার।

Back to top button