বাংলা সিরিয়াল

শুভশ্রী-কোয়েলকে টেক্কা দিতে হাজির দিতিপ্রিয়া! শুরু হয়ে গিয়েছে মহালয়ার প্রস্তুতি, চ্যানেলে চ্যানেলে চলছে রেষারেষি

অপেক্ষার আর মাত্র কয়েকদিন, তারপরেই বাঙালি মেতে উঠবে তাদের প্রিয় উৎসব দুর্গাপূজায়। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে পাড়ায়-পাড়ায় প্যান্ডেল প্রতিমার মূর্তির কাজ আলোকসজ্জার কাজ হাতে মাত্র কয়েকটা দিন। তার আগে আছে মহালয়া, দেবীপক্ষের সূচনা হয় এই দিনে বাঙালিদের এই দিনে ঘুম ভাঙ্গে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মাতৃ বন্দনায়।

সব বাঙালিদের কাছেই যেনো এটি একটি ইমোশনাল ব্যাপার। রেডিওতে মাতৃবন্দনা শোনার পরে, সকলের চোখ থাকে টেলিভিশনের পর্দায়। বিভিন্ন চ্যানেল গুলো মাতৃ বন্দনার আয়োজন করে। ইতিমধ্যেই বিভিন্ন চ্যানেলের মহালায়া প্রমো ভিডিও সকলের সামনে এসেছে। মহালয়ার সকালে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হতে চলেছে ‘জাগো মা দুর্গা’ মা দুর্গার রূপে দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় কে।

দুর্গা রূপে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় কে দেখতে দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে। এর আগে দিতিপ্রিয়া জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’ তে রাণীমার ভূমিকায় অভিনয় করেছেন সেখানেই সকলের মন জয় করেছিলেন তিনি। এবারে মাতৃরূপে দেখা যাবে তাকে, এছাড়াও দিতিপ্রিয়ার সাথে রয়েছেন দেবাদৃতা রায়। যিনি বর্তমানে স্টার জলসার ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ তে মীরার ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও মহালয়ার আবহাওয়া, যন্ত্রানুষঙ্গ এবং সঙ্গীতের দায়িত্বে থাকছেন গায়ক শোভন গাঙ্গুলী এবং সাথে থাকছেন ইমন চক্রবর্তী।

প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে দিতিপ্রিয়ার পড়লে রয়েছে লাল টুকে বেনারসি এবং গা ভর্তি গয়না। দেবী দুর্গার রূপে নিজেকে দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। বাকি চ্যানেলগুলোতেও মহালয়ার প্রমো ভিডিও ইতিমধ্যেই মুক্তি পেয়েছে।

জি বাংলার পর্দায় এবারে মাতৃ রূপে দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলী কে এবং কালার্স বাংলার পর্দায় দেখা যাবে অভিনেত্রী কোয়েল মল্লিককে। ফলত বোঝাই যাচ্ছে প্রতিটি চ্যানেলের মধ্যেই রেষারেষি চলবে। এবারে কোন চ্যানেলে সব থেকে বেশি জনপ্রিয়তা পায় সেটাই দেখার অপেক্ষা।

Back to top button