বাংলা সিরিয়াল

সামনে এলো পিলুর আসল পিতৃপরিচয়! গুরুজি ও জানতে পারল পিলু তার নিজের মেয়ে, প্রকাশ্যে এল ‘পিলু’ ধারাবাহিকের জমজমাট প্রমো ভিডিও

বাংলা ধারাবাহিক জগতে একের পর এক নতুন ধারাবাহিকে এসেই চলেছে। আর এই নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি ধারাবাহিক হলো জি বাংলার পিলু ধারাবাহিক। শাস্ত্রীয় সংগীত কে কেন্দ্র করেই এই ধারাবাহিক গড়ে উঠেছে। পুরুলিয়ার গ্রামাঞ্চলের সাধারণ পরিবারের মেয়ে পিলু শহরে আসে সুরমন্ডল এর গুরুজীর প্রিয় ছাত্র আহির এর কাছে গান শিখতে। আর সেখান থেকেই শুরু হয় ধারাবাহিকের গল্প। এরপর নানা ঘটনার মাধ্যমে আহির এবং পিলু সাতপাকে বাঁধা পড়ে। নিজের মতের বিরুদ্ধে গিয়েও গুরুজীর সম্মানের কথা মাথায় রেখেই পিলু কে নিজের স্ত্রীর স্বীকৃতি দিতে রাজি হয় সে।

এদিকে আহীরের প্রতি দুর্বলতা রয়েছে গুরুজীর মেয়ে রঞ্জার। প্রথম থেকেই আহির এবং রঞ্জার বিয়ে হওয়ার কথা ছিল। তাই পিলু এবং আহিরের এই হঠাৎ বিয়ে রঞ্জা একেবারেই মেনে নিতে পারছে না। তাই ঘুরে ফিরে বারবার পিলু র ওপর অত্যাচার করছে রঞ্জা এবং তার মা। পিলুকে নানানভাবে বিপদে ফেলতে চেষ্টা করছে দুজনে। কিন্তু অবশেষে সেই প্ল্যান তাদের সফল হচ্ছে না।

এতদিন পিলু তার পিতৃপরিচয় না জানার কারণে রঞ্জা র মা পিলু কে নানান রকম ভাবে অপমান করেছে। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রমো বেরিয়েছে আর সেখানেই দেখা যাচ্ছে পিলুর সাথে আরো বাকি সকলে জানতে পারল ওর আসল পিতৃপরিচয়। পিলু যে আসলে আদিত্য নারায়ন অর্থাৎ গুরুজী মেয়ে সেটাই প্রমাণ করতে চলেছে কল্যাণী অর্থাৎ পিলুর মা। পুরুলিয়া গিয়ে কল্যাণী সঙ্গে সম্পর্কে জড়ায় আদিত্য নারায়ন। সেখান থেকেই জন্ম হয় পিলু র। একথা ঘুনাক্ষরেও জানতেন না আদিত্য নারায়ন, এরপর শহরে ফিরে এসে নিজের গুরুজীর মেয়ে ঋজুলা কে বিয়ে করেছেন।

সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে আনা নতুন প্রমো ভিডিওতে দেখা যাবে পিলু এবং আহিরের হাত ধরে আদিত্য নারায়ন সঙ্গে দেখা করতে আসে কল্যাণী এবং তখনই কল্যাণী কে দেখে চমকে ওঠে আদিত্য নারায়ন এবং তখন সে জিজ্ঞাসা করে ওঠে ‘পিলু তোমার মেয়ে কল্যাণী?’ কল্যাণী জবাব দেন ‘পিলু তোমারও মেয়ে আদিত্য। আজ তোমার সঙ্গে তোমার মেয়ের আলাপ করাতে আনলাম।’

আর স্বাভাবিকভাবেই পিলুর ভক্তরা এই নতুন প্রোমো ভিডিও দেখে উত্তেজিত হয়ে পড়েছে এই পর্বটি দেখার জন্য। অধীর আগ্রহে অপেক্ষা করে আছে কবে পিলু তার বাবার আসল পরিচয় জানতে পারবে।

Back to top button