বাংলা সিরিয়াল

রঞ্জা কে ছেড়ে ‘গুরুজীর সম্মান বাঁচাতে পিলুর মাথায় সিঁদুর দিল আহির’! সোশ্যাল মিডিয়ায় ‘পিলু’র নতুন প্রোমোতে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় সম্প্রচার শুরু হয়েছিল ‘পিলু’ ধারাবাহিকটির সম্প্রচার। এই ধারাবাহিকের পটভূমিকা গড়ে উঠেছে লোকসংগীত এবং শাস্ত্রীয় সংগীতের মিশেলে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার চাঞ্চল্য সৃষ্টি করতে দেখা দিয়েছে ধারাবাহিকটিকে। এবার আরও একবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে উত্তেজিত দর্শকরা।

প্রসঙ্গত কিছুদিন আগে ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র পিলু এবং আহিরের বিয়ের দৃশ্য দেখে দারুন সমালোচনা শুরু করেছিলেন অনুগামীরা। তারা জানিয়েছিলেন শুরুর অতি অল্প দিনের মধ্যেই ধারাবাহিকের গল্প অবাস্তব এবং অতিনাটকীয় হয়ে উঠতে শুরু করেছে। তবে এবার ধারাবাহিকের গল্প অন্যদিকে মোড় নিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখতে পাওয়া গেল আহির এবং পিলুর বিয়ের দৃশ্য।

প্রসঙ্গত সিরিয়ালের গল্প অনুযায়ী গুরুজীর মেয়ের সঙ্গে ইতিমধ্যেই বিয়ে স্থির হয়েছিল আহিরের। কিন্তু শেষ মুহূর্তে বিয়ের আসরে গিয়ে গুরুজীকে অপমানের হাত থেকে বাঁচানোর জন্য পিলুকে বিয়ের সিদ্ধান্ত নিতে দেখা যায় ধারাবাহিকের নায়ককে।

প্রসঙ্গত ইতিমধ্যেই টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে দেখা গিয়েছে নতুন প্রচারিত হওয়া এই ধারাবাহিটিকে। এদিনের প্রোমো দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন টিআরপি তালিকায় আরো ভালো ফলাফল করতে সক্ষম হবে ‘পিলু’ ধারাবাহিকটি।

Back to top button