বাংলা সিরিয়াল

ছড়া বলে ‘ওস্তাদজি’র হাঁচি বন্ধ করলো পিলু! ‘ডাক্তারি নিয়ে এরম ছেলেখেলা করবেন না’, তীব্র ট্রোল নেটিজেনদের

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে ‘পিলু’ ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকগীতির মিশেলে তৈরি হয়েছে ধারাবাহিকের পটভূমিকা। তবে এবার সম্প্রচার শুরু হওয়ার অতি অল্পদিনের মধ্যেই আবারও নেটিজেনদের কাছে তীব্র কটাক্ষের শিকার হতে হল এই নতুন ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত এর আগে ধারাবাহিকের নায়ক আহিরকে সেতার ধরে তানপুরার মত করে বাজাতে দেখা গিয়েছিল। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠতে দেখেছিলেন নেটিজেনরা। এবার অবশ্য ধারাবাহিকের অনুগামীরা মনে করছেন অতিনাটকীয় হয়ে গিয়েছে সদ্য সম্প্রচারিত হওয়া একটি এপিসোড এর দৃশ্য।

কারণ সেখানে দেখানো হয়েছে ওস্তাদজী অর্থাৎ ধারাবাহিকের নায়ক আহিরের ডাস্ট এলার্জি অর্থাৎ ধুলো থেকে এলার্জি রয়েছে। তাই ধুলোর সামনে গেলেই হাঁচি শুরু হয়ে যায় তার। কিন্তু সবাই যখন আহিরের হাঁচি নিয়ে ব্যতিব্যস্ত তখন আচমকাই সামনে এসে দাঁড়ায় পিলু এবং জানিয়ে দেয় কোন ওষুধের দরকার নেই বরং চারলাইন ছড়া বললেই থেমে যাবে ওস্তাদজির হাঁচি।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। মজা করে তাদের অনেকেই জানিয়েছেন তাদের ডাস্ট এলার্জি রয়েছে এবং এবার থেকে তারা ওষুধের বদলে কবিতা বলে হাঁচি থামানোর চেষ্টা করবেন। অপরদিকে অনেকে জানিয়েছেন ডাক্তারিকে বড় হাস্যকরভাবে দেখানোর চেষ্টা করছেন এই ধারাবাহিকের নির্মাতারা।

Back to top button