বাংলা সিরিয়াল

বাবা-মায়ের আসল খুনি কে খুঁজতে গিয়ে মহা বিপদে পিহু! গুন্ডাদের হাত থেকে পিহু কে বাঁচাতে গুন্ডাদের সাথে মারপিট করলো টুবাই দা

বর্তমানে ধারাবাহিক প্রেমিকদের সংখা বেড়ে গিয়েছে। আর এই জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অত্যন্ত প্রিয় একটি ধারাবাহিক হল স্টার জলসার ‘মন ফাগুন’। এই ধারাবাহিকে ঋষিরাজ এবং পিহুর কেমিস্ট্রি এবং ধারাবাহিকের নানান ধরনের টুইস্ট দর্শকদের আকৃষ্ট করে তুলেছে এই ধারাবাহিকের প্রতি। সম্প্রতি ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব চলছে। ধারাবাহিকে দেখানো হচ্ছে পিহুর মহাবিপদ।

সে গুন্ডাদের সামনে পড়েছে সে আর সেই গুন্ডাদের থেকে পিহু কে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েছে তার টুবাই দা। পিহু এখন ধীরে ধীরে তার বাবা-মায়ের খুনির আসল পরিচয় জানার চেষ্টা করছে। আর এই কারনেই প্রতিটি পর্ব হয়ে উঠেছে দারুণ রোমাঞ্চকর। পিহু এবং হৃষিরাজ ছোটবেলা থেকেই একে অপরের বন্ধু। এবং কোন এক দুর্ঘটনার কারণে পিহু মা-বাবা দুজনেই মারা যান কিন্তু পরে সে জানতে পারে তার মা-বাবা মারা যায়নি তাদের খুন করা হয়েছিল। আর সেই খুনের রহস্য ভেদ করতেই পিহু এখন মরিয়া হয়ে উঠেছে।

পিহুর বাবা ও ঋষিরাজের বাবা ছোটবেলা থেকেই বন্ধু ছিল সেই সূত্রেই আলাপ হয় পিহু এবং ঋষিরাজের। কিন্তু দীর্ঘদিন যোগাযোগ না থাকায় পিহু এবং ঋষি কেউই নিজেদের আসল পরিচয় জানত না। তার আগেই দুজনের নানান ঘটনাচক্রের মাধ্যমে বিয়ে হয়। কিন্তু পিহু পরেই জানতে পারে যে তার ছোটবেলার ভালোবাসা টুবাই দা হলো ঋষিরাজ। কিন্তু পিহু তাকে কোনমতেই জানতে দেয়নি অবশেষে টুবাই দাও জানতে পারে তার ছোটবেলার ভালোবাসা প্রিয়দর্শিনী হলো পিহু।

আর দুজনেই নিজেদের আসল পরিচয় জানতে পেরে প্রেমের সাগরে ভেসে গিয়েছে। এখন জমজমাট রোমান্স দেখানো হচ্ছে পিহু এবং ঋষিরাজের মাঝে। আর অন্যদিকে পিহু নিজের বাবা-মায়ের খুনি কে খুঁজে বার করতে ব্যস্ত সব মিলিয়ে একেবারে জমে উঠেছে মন ফাগুন।

পিহু ঋষিরাজ কে তার বাবার কথা জিজ্ঞাসা করলে ঋষিরাজ এড়িয়ে যায় আর এই দিকে হঠাৎ রাস্তায় চলতে চলতে ঋষির বাবার সঙ্গে দেখা হয় পিহুর এবং তার কথাই ভাবতে ভাবতে অন্যমনষ্ক হয়ে হাঁটতে থাকুন আর ঠিক তখনই তাঁদের পরিবারের এক ভয়ঙ্কর শত্রু ওরফে মনিকার ভাই সৌমেনের গুন্ডারা পিহুকে আক্রমণ করে, আর সেই সময়ই ঋষিরাজ একেবারে নায়কের মত এন্ট্রি নিয়ে গুন্ডাদের হাত থেকে বাঁচায় পিহুকে। এবারে আগামী দিনে পিহু কি নিজের বাবা-মার আসল খুনীর পরিচয় জানতে পারবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা

Back to top button