বাংলা সিরিয়াল

‘রাজনীতির খেলা ধরতে পারিনি’, ভোটে পরাজিত হয়ে এবার ছোটপর্দায় ঠাকুমা হয়ে ফিরছেন অভিনেত্রী পাপিয়া অধিকারী

নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টির হয়ে সক্রিয় ভূমিকা পালন করে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন অভিনেত্রী পাপিয়া অধিকারী। যাত্রা এবং ছোটপর্দা থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন রাজনীতিতে মন দেবেন বলে।

তবে তার কথায় রাজনীতি বুঝতে তার সময় লাগছে। তাই এবার তিনি ফিরে আসছেন আবারো ছোটপর্দায়। তবে নায়িকা নয় বরং ঠাকুমার চরিত্র দিয়ে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী পাপিয়া অধিকারী। খুব শীঘ্রই তাকে দেখা যাবে কালার্স বাংলা চ্যানেলের ‘দত্ত অ্যান্ড বউমা’ ধারাবাহিকে সোনামার চরিত্রে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ঠাকুরমা অথবা অন্য কোন বয়স্ক চরিত্র করতে তার কখনোই কোনো অসুবিধা ছিল না। পাশাপাশি ধারাবাহিকে নির্মাতা শশী ও সুমিত প্রোডাকশনের সঙ্গে যথেষ্ট সুসম্পর্ক তার। ধারাবাহিকের গল্প শুনে তার মনে হয়েছে নায়িকা চরিত্রের পাশাপাশি সমান গুরুত্বপূর্ণ তার চরিত্রটিও।

তাই এই চরিত্র করতেন নির্দ্বিধায় রাজি হয়েছেন অভিনেত্রী। নিজের চরিত্রের ব্যাপারে অনুগামীদের পাপিয়া জানিয়েছেন তার চরিত্রটা একইসঙ্গে নরম এবং কঠিন। সংসারের কর্ত্রীর ভূমিকায় পাপিয়াকে দেখতে পাবেন তার অনুগামীরা।

পাশাপাশি ধারাবাহিকের অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে যে ইতিমধ্যেই সুসম্পর্ক গড়ে উঠেছে তার তা আর বলার প্রয়োজন বোধ পরে না।

তবে রাজনীতির ভবিষ্যত কি হবে তা নিয়ে পাপিয়া জানিয়েছেন রাজনীতি তিনি কখনোই ছাড়েননি। বরং অভিনয়ের পাশাপাশি রাজনীতিটাও সমানভাবে মন দিয়ে করতে চান তিনি। এবার নির্বাচনে পরাজিত হলেও আত্মবিশ্বাসী পাপিয়া জানিয়েছেন পরেরবার নিশ্চিত তিনি যে তিনি জয় লাভ করবেন। তাই অভিনয়ের পাশাপাশি রাজনীতিকেও সমানভাবে গুরুত্ব দিচ্ছেন তিনি।

Back to top button