‘শুধু তোমায় ভালোবেসে’, ক্যান্সারে আক্রান্ত হয়েও কেমো নিয়েই প্রেমিক সব্যসাচীর জন্য নাচলেন ঐন্দ্রিলা, ভাইরাল ভিডিও

‘জিয়নকাঠি’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ক্যান্সারের প্রথম কেমো থেরাপি নিয়েই ফিরলেন সেটে। শুধু তাই নয় সঙ্গে প্রেমিক সব্যসাচীর উদ্দেশ্যে দারুন নাচও করলেন।

চলতি বছরেই ক্যান্সার ধরা পরে অভিনেত্রীর। তীব্র পিঠ যন্ত্রনা নিয়ে ডাক্তারদের কাছে দ্বারস্থ হন অভিনেত্রী। বিভিন্নরকম টেস্টের পর জানা যায় ঐন্দ্রিলার শরীরে বাসা বেঁধেছে মারণ রোগ। আর দেরি না করে সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য পাড়ি দেন দিল্লি ।

এই কঠিন সময়ে হাত ছাড়েননি প্রেমিক অভিনেতা সব্যসাচী। সারাক্ষন পাশে থেকে সাহস জুগিয়েছেন ঐন্দ্রিলার। সেই ভরসার জোরেই প্রথম কেমো নিয়ে সেটে ফিরলেন অভিনেত্রী। শুটিংয়ে ফিরে নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ছবিও ছাড়েন অভিনেত্রী।

ঐন্দ্রিলার সেটে ফেরাতে সহকর্মীরা আবেগে ভেসে যান। সব্যসাচীকে স্পেশাল ফিল করবার জন্য খুব সুন্দর করে নাচলেন।

‘জীবনের সবথেকে কঠিন সময়ে পাশে থেকেছো তুমি, শক্ত করে হাত ধরে এগিয়ে যাওয়ার সাহস জুগিয়েছেন তুমি, আমার থেকেও বেশি আমার উপর আস্থা রেখেছো তুমি,’ ঐন্দ্রিলার কথায় ভালোবাসা জড়িয়ে থাকার অনুভব করতে পারে সব্যসাচী।

ভালোবাসার সুন্দর দৃষ্টান্ত দিয়েছেন এই জুটি। পার্টনারের কঠিন সময়ে তার হাত ধরে থাকার উদাহরণ হলেন এই দুই জন। তাই জন্যই নেটিজনদের অতন্ত পছন্দের এক জুটি হয়ে উঠেছেন এইদুই।

ভিডিটিতে ঐন্দ্রিলার সব্যসাচীর প্রতি ভালোবাসা, শ্রদ্ধা ও বিশ্বাস সবই একই সঙ্গে দেখতে পাওয়া গেছে। এক কথায় বলা চলে দুজন দুজনের পরিপূরক।