বাংলা সিরিয়াল

আরো একবার তোর্সা র দেওয়া চ্যালেঞ্জে জিতে গেল মিঠাই, ডান্সফ্লোরে অসাধারণ কাপল ডান্স করে বাজিমাত করলো মিঠাই-সিদ্ধার্ত, দুজনকে কাছাকাছি দেখে তেলে বেগুনে জ্বলে উঠলো তোর্সা

সন্ধ্যেবেলা মা ঠাকুমাদের সময় কাটানোর মোক্ষম জিনিস হল টেলিভিশনের পর্দার ধারাবাহিক গুলি। আর বর্তমানে বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি লিস্টে যে ধারাবাহিক সবথেকে প্রথমে রয়েছে তা হলো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। বাঙালির ঘরে ঘরে রাত আটটা বাজলেই একটাই ধারাবাহিক জি বাংলার মিঠাই। মিঠাই এবং সিদ্ধার্ত এর জুটি দর্শকের বেশ মনে ধরেছে। বিশেষ করে মিঠাই এর দুষ্টু মিষ্টি স্বভাব দর্শকের বেশ পছন্দের। মিঠাই এর ছোঁয়ায় মোদক পরিবারের গোমড়ামুখো ছেলে সিদ্ধার্থ এরমধ্যে কিছুটা পরিবর্তন এসেছে তা নিয়ে পরিবারের প্রত্যেককে বেশ খুশি।

মিঠাই সিদ্ধার্থের জীবনে আসার পরে সিদ্ধার্থের পুরনো প্রিয় বন্ধু তোর্সা র সঙ্গে তার সম্পর্কের কিছুটা অবনতি হয়েছে। দুজনের মধ্যে প্রায়ই ঝামেলা ঝঞ্ঝাট লেগে থাকে মিঠাই কে নিয়ে। তোর্সা বারবার কোনো না কোনো কারণ নিয়ে সিদ্ধার্থ কে অপমান করার সুযোগ ছাড়ে না। এদিকে মিঠাই এর সঙ্গে সিদ্ধার্থের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক টা বেশ জমে উঠেছে স্বামী-স্ত্রী হিসেবে সম্পর্ক স্বীকার না করলেও বন্ধুত্বের সম্পর্ক সিদ্ধার্থ মেনে নিয়েছেন। তাই সিদ্ধার্থের বেস্ট ফ্রেন্ড তোর্সা যখন মিঠাই কে সকলের সামনে অপমান করে, তোর্সাকে উচিত জবাব দিতে দুবার ভাবে না সিদ্ধাথ। এইরকমই এক ঘটনার সম্মুখীন হয়ে তোর্সাকে চ্যালেঞ্জ ছুড়ে দেয় সিদ্ধার্থ। মিঠাই সঙ্গে অফিস পার্টিতে সকলের সামনে কাপল ডান্স এর চ্যালেঞ্জ নেয় সে। আর পার্টিতে সফলভাবে দুজনে কাপল ডান্স করে সকলকে তাক লাগিয়ে দেয় রীতিমত। এই এপিসোড যে দর্শকদের বেশ মনে ধরেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

সিদ্ধার্থ নিজের হাতে কাপল ডান্স এর জন্য মিঠাইয়ের পছন্দমত শাড়ি গয়না কিনে এনে তাকে উপহার দেয়। তবে পার্টির মাঝেই তোর্সা আরো একটি চ্যালেঞ্জ ছুড়ে দেয় মিঠাই দিকে। স্টিলেটো জুতো পড়ে নাচার চ্যালেঞ্জ একসেপ্টও করে নেয় মিঠাই সিদ্ধার্থ। সেই জুতো পড়ে অসাধারণ পারফরম্যান্স করে মিঠাই। সিদ্ধার্থর সঙ্গে ডান্সফ্লোরে মিঠাই কে দেখে তোর্সা রীতিমতো তেলে-বেগুনে জ্বলে ওঠে। দুজনকে যেন একেবারে সহ্য করতে পারে না সে। রাগের মাথায় এসে পার্টিতেই বেশ খানিকটা মদ্যপান করে ফেলে এবং যার ফলে নেশাগ্রস্ত হয়ে পড়ে। সেই অবস্থাতেই মোদক বাড়ির আরেক ছেলে সোম এর সঙ্গে ডান্সফ্লোরে নাচ করতে শুরু করে তোর্সা, নাচ করতে করতেই হঠাৎ নাচের মাঝে জ্ঞান হারিয়ে পড়ে যায়।

এবারের দেখার অপেক্ষা আগামীদিনের সিদ্ধার্থের সঙ্গে মিঠাইয়ের সম্পর্ক ঠিক কত দূর এগোয়। তাদের সম্পর্কে সমীকরণ কি পাল্টাবে নাকি সিদ্ধার্থ একমাসের চ্যালেঞ্জের পড়ে মিঠাই কে ডিভোর্স দিতে রাজি হয়ে যাবে।

Back to top button