বাংলা সিরিয়াল

খুব কাছের মানুষকে হারালেন ঐন্দ্রিলা! শোকের ছায়া অভিনেত্রীর পরিবারে, হারিয়ে ফেললেন আরো এক কাছের মানুষকে

টলিউডের খুব পরিচিত মুখ হলো ঐন্দ্রিলা শর্মা। সদ্যই তিনি নিজের জীবন যুদ্ধে জয়ী হয়ে ফিরেছেন তবে এখনো যুদ্ধ চলছে তার জীবনে। সদ্যই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব শেষ হয়েছে এর মধ্যেই ঐন্দ্রিলা জীবনে নেমে এলো আরো একটি দুঃসংবাদ। ঐন্দ্রিলা হারাল তার খুবই প্রিয় কাছের মানুষকে, তার প্রিয় দুষ্ট মাকে হারালো সে। এভাবেই নিজের দুষ্টু মায়ের চলে যাওয়াকে একেবারেই মেনে নিতে পারছেন না ঐন্দ্রিলা।

ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন তিনি একজন অত্যন্ত কাছের মানুষকে হারিয়েছেন। তার দুষ্টু মা সবসময় ঐন্দ্রিলাকে বলতো ঐন্দ্রিলা তার কাছে একটি অনুপ্রেরণা ঐন্দ্রিলার কাছ থেকেই সে বাঁচার শক্তি খুঁজে পায়। দিল্লি থেকে যখন প্রথম কেমো কলকাতায় ফিরে ছিল তখন দুষ্টু মা তাকে বলেছিল জীবনের সব সুখ না পেলেও লড়াই করে সেই সুখগুলো ছিনিয়ে নিতে হবে।

কিন্তু দুষ্টু মায়ের লড়াই টা শেষ হলো না ঐন্দ্রিলা চোখে দেখা সবথেকে শক্তিশালী মনের একজন মানুষ ছিল দুষ্টু মা। ঐন্দ্রিলার কাছে অনেক আশা করে বলেছিলেন একদিন ঐন্দ্রিলার কাজের শুটিং দেখতে যাবে কিন্তু তা আর হলো না। তার আগেই সকলকে ছেড়ে পরলোক গমন করলেন ঐন্দ্রিলার প্রিয় দুষ্টু মা।

ঐন্দ্রিলা এখনো বিশ্বাস করতে পারছেন না যে দুষ্টু মাকে ফোন করলে আর তার কন্ঠ শুনতে পাবে না সে, কোনদিনও আর সেই হাসিমাখা মুখটা দেখতে পাবেনা। কিন্তু ঐন্দ্রিলা কোনদিনই তার দুষ্ট মাকে ভুলবে না তার হৃদয়ে চিরকাল থেকে যাবে ঠিক একইভাবে দুষ্টু মাকে ভালোবেসে যাবে বন্ধু আত্মীয়স্বজন কমেন্ট বক্সে তোমাকে হারানোর বেদনা জানিয়েছেন।

ঐন্দ্রিলার জীবনেও চলছে সমানভাবে একই লড়াই। মারণ রোগের সঙ্গে তার নিত্যদিনের লড়াই বহু মানুষের বেঁচে থাকার একটি উদাহরণ হয়ে উঠেছেন। ইতিমধ্যেই অস্ত্রোপচার শেষ হয়েছে তার দ্বিতীয় কেমোথেরাপিও শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। ৬ই অক্টোবরের একটি কেমোর পরে পুজোর পর শুরু হবে। এরই মধ্যে প্রেমিক সব্যসাচী সঙ্গে একবার পুজোতে থাকতে পেরেছিলেন তিনি সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আমরা দেখেছি।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Back to top button