বাংলা সিরিয়াল

চোখ বেঁধে ডান্স বাংলা ডান্স এ অভিনব নাচ! অসম্ভবকে সম্ভব করল অর্ণব – সুকন্যা, মুগ্ধ বিচারক সহ আপামোর নেটবাসী

জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’। এই মঞ্চে আত্মপ্রকাশ ঘটে বহু প্রতিভার। ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগীদের নাচের নানা ভিডিও প্রায়ই ভাইরাল হয় নেটদুনিয়ায়। প্রতি শনি রবিবার ‘ডান্স বাংলা ডান্স’ অনুষ্ঠিত হয় জি বাংলার পর্দায়।

পরে এই প্রতিযোগীদের নাচের ভিডিওগুলি আলাদা করে শেয়ার করা হয়ে থাকে জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে। ডান্স বাংলা ডান্সের দর্শক সংখ্যা অসংখ্য। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে বিচারকমণ্ডলী সহ সকল নেটিজেনরা মুগ্ধ হয়েছেন।

গত সোমবার ৬-ই সেপ্টেম্বর জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে অর্ণব-সুকন্যার ডান্স পারফরম্যান্সটি শেয়ার করা হয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। এদিন অর্ণব-সুকন্যা ‘মেরে হাত মে তেরা হাত হো’ গানটিতে চোখ বন্ধ করে নেচেছিলেন।

তোদের দুজনের চোখেই কাপড় বাঁধা ছিল। বার বার প্র্যাকটিস না করলে এই ধরনের পারফরম্যান্স দেওয়া সম্ভব নয়। তাদের এই পারফরম্যান্স দেখে ঐ মঞ্চে উপস্থিত সকল বিচারক মন্ডলী, সঞ্চালক সহ ডান্স বাংলা ডান্সের সকল দর্শকরা মুগ্ধ হয়েছেন। এমন সাহসী পারফরম্যান্স দিয়ে অর্ণব-সুকন্যা প্রশংসা কুড়িয়েছেন।

যুগের সাথে সাথে প্রযুক্তি এগিয়েছে অনেকটাই। বর্তমানে এই সমস্ত রিয়েলিটি শোয়ের প্রতিযোগীরা শুধুমাত্র টেলিভিশন জগৎ-এর মধ্যে দিয়ে নয়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও নিমেষের মধ্যে পৌঁছে যাচ্ছে বহু মানুষের কাছে। বর্তমানে এই সমস্ত প্রতিযোগীদের সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ার্স প্রচুর।

তারা সকলেই নিজের নাচের ভিডিওগুলি শেয়ার করে থাকেন নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় প্রতিযোগীদের অনুরাগীদের মধ্যে এবং সকল নেটবাসীদের মধ্যে। সম্প্রতি অর্ণব-সুকন্যার তেমনই একটি নাচের ভিডিও নেটদুনিয়ায় নেটবাসীদের মধ্যে খুব অল্প সময়ে তুমুল ভাইরাল হয়েছে।

Back to top button