বাংলা সিরিয়াল

এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে ‘মোদক’ বাড়ির নিপা, ঐন্দ্রিলার নাচে মুগ্ধ হলেন শুভশ্রী

‘ডান্স বাংলা ডান্স’ জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো। এই মঞ্চ থেকে অনেক তারকাই তাদের জীবন শুরু করেছেন। তাদের মধ্যে অন্যতম হলেন ঐন্দ্রিলা সাহা।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচ এবং সঞ্চালনা দিয়েই টেলিভিশন দুনিয়ায় প্রবেশ করেছিল এই অভিনেত্রী। আজও নাচ তার কাছে গুরুত্বের তালিকায় প্রথমেই আছে। সম্প্রতি আবারও ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা মিলতে চলেছে মোদক বাড়ির নিপার অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার।

কিছুদিন আগে জি বাংলার এই জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দেখা মিলেছিল ধ্রুবর। এই মঞ্চ থেকেই ধ্রুবও টেলিভিশন জগৎ প্রবেশ করেছিলেন।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে ধ্রুবর নাচ নেট মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছিল। এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে ঐন্দ্রিলার ডান্স পারফরম্যান্সের একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে এই প্রোমো শেয়ার করা হয়েছে। যা নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই নেটিজেনদের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এই ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে জনপ্রিয় ‘কাজরা রে’ গানে নেচে ঐন্দ্রিলা সাহা সকলের প্রশংসা কোড়াচ্ছেন।

তার নাচের মুগ্ধ সকলেই। তার নাচ দেখে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী তার প্রশংসা করেছেন। অন্যদিকে বিচারক আসনে থাকা শুভশ্রীও তার নাচে মুগ্ধ হয়েছেন।

পরে জিৎ এবং অঙ্কুশ মঞ্চে এসে ‘কাজরা রে’ গানে অভিনেত্রীর সাথে পা মিলিয়েছেন। সম্প্রতি এই ভিডিও ডান্স বাংলা ডান্সের দর্শকদের মধ্যে এবং সকল নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে।

Back to top button