বাংলা সিরিয়াল

ঋষিরাজ এর জন্মদিনের দিন সামনে এলো পিহু এবং তার আসল পরিচয়, দুজনে খুঁজে পেল দুজনের ছোটবেলার প্রেম

বিনোদন জগতের অন্যতম অংশ হলো সিরিয়াল। সন্ধ্যে হলেও মা ঠাকুমা রা টিভির সামনে বসে পড়েন তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য। স্টার জলসা, জি বাংলা, কালার্স বাংলায় তাদের প্রতিদিনের ধারাবাহিক সম্প্রচারিত হয়। প্রতিটি চ্যানেলে ধারাবাহিকগুলোর মধ্যে চলতে থাকে টিআরপি রেটিংয়ের যুদ্ধ। কোন ধারাবাহিক TRP রেটিংয়ে সব থেকে এগিয়ে থাকবে তা নিয়ে চলতে থাকে প্রতিযোগিতা।

সম্প্রতি কয়েকদিন আগেই স্টার জলসা শুরু হয়েছে ‘মনফাগুন’ নামে একটি ধারাবাহিক। ধারাবাহিকটি অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকের প্রিয় হয়ে উঠেছে। ধারাবাহিকে ঋষি এবং পিহুর হারিয়ে যাওয়া ছোটবেলার প্রেমের গল্প তুলে ধরা হচ্ছে। নানা বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে পীহু এবং ঋষির চার হাত এক হয়েছে, তবে এখনো পর্যন্ত নিজেদের আসল পরিচয় জেনে উঠতে পারেনি। দুজনে দুজনের কাছে এখনও তাদের আসল পরিচয় গোপন রয়েছে। ঋষিরাজ এর ডাকনাম টুবাই আর ছোটবেলা থেকেই মনে মনে টুবাই দা কেই ভালোবাসে পিহু। কিন্তু এখনো পর্যন্ত সে জানেনা যে টুবাই তার ছোটবেলার ভালোবাসা। বিয়ের পরও মনে মনে টুবাই দা কেই ভালোবাসে। ঋষিরাজ ও মনে মনে ভালোবাসে তার ছোটবেলার প্রেমিকা প্রিয়দর্শিনী কে।

দুজনে নানা প্রচেষ্টার মাধ্যমে নিজের আসল পরিচয় জানতে চাইলেও কোনো কারণে শেষ মুহূর্তে তা ভেস্তে যাচ্ছে। তবে দর্শকেরা পিহু এবং ঋষিরাজের খুনসুটি ভরসা কেমিস্ট্রি বেশ দারুন উপভোগ করছেন।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে এই ধারাবাহিকের একটি প্রমো ভিডিও সামনে এসেছে। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রতিবছরের মতো এবছরও তার ভালোবাসার মানুষ টুবাই দার জন্মদিন পালন করছে পিহু। খোলা আকাশের নিচে টেবিলের উপর প্রিয় কেক এনে টুবাই দা ফটো সামনে রেখে সেলিব্রেট করছে টুবাইয়ের জন্মদিন। কিন্তু তখনই টুবাই অর্থাৎ ঋষিরাজ এসে সেই কেক কাটে এবং তার পরিবারের লোকজন তাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। যা দেখে রীতিমত অবাক হয়েছে পিহু। আপাতত এই নতুন পর্ব নিয়েই আসতে চলেছে এই ধারাবাহিক। দেখা যাক আগামী দিনে কি কি হতে চলেছে এই ধারাবাহিকে নিজেদের আসল পরিচয় জানতে পারবে, নাকি অজানাই থেকে যাবে দুজনের পরিচয় দুজনের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button