বাংলা সিরিয়াল

‘মিঠাই যদি স্বল্প পোশাকে পিহুর মত ডান্স করতো তাহলে কত ট্রোল হতো’, পিহুর পোশাক নিয়ে কটূক্তি সোশ্যাল মিডিয়ায়, মিঠাইয়ের সাথে তুলনা করছেন একাধিক নেটিজেন

গত রবিবারে স্টার জলসার পর্দায় সম্প্রসারিত হলো স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শো। এই শো দেখার জন্য দর্শকেরা প্রতি বছর অপেক্ষা করে থাকেন। এই শো তে চ্যানেলের কলাকুশলীরা নিজেদের অভিনয় এবং কাজের জন্য বিভিন্ন বিভাগে পুরস্কারে পুরস্কৃত করা হয়।

এই শো তে পুরস্কার দেওয়ার পাশাপাশি ছিল নাচ গানের অনুষ্ঠান। প্রতিটি ধারাবাহিকের প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী মঞ্চে পারফরম্যান্স করেছেন। আর এই অ্যাওয়ার্ড শো নিয়ে বিভিন্ন দর্শকদের বিভিন্ন মতামত রয়েছে অনেকেই বলেছে বিভিন্ন অযোগ্য অভিনেতা-অভিনেত্রীরা অ্যাওয়ার্ড পেয়েছে আবার অনেকেরই অনেক রকমের অভিযোগ রয়েছে এই অ্যাওয়ার্ড শো ঘিরে। আর এসব নিয়ে স্টার জলসার কর্তৃপক্ষকে নানান প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত বিক্ষোভ দেখানো হয়েছে তাই আজ আপনাদের সামনে তুলে ধরবো আমরা।

গতকাল পিহু এবং ঋষিরাজ এ জুটি মিলে দারুন রোমান্টিক একটি গানের নাচ করেছে। টিপটিপ বার্সা পানি তে মঞ্চে আগুন ধরিয়েছে এই জুটি। এছাড়াও পীহু নিজের অসাধারণ বেলি ডান্স সকলেরই নজর কেড়েছে। তার আবেদনময়ী লুক এবং স্বল্প পোশাকে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। কিন্তু পিহুর এই স্বল্প পোশাকে নাচ মেনে নিতে পারেনি নেটিজেনদের একাংশ।

একজন নেটিজেণ তো মিঠাই এর সঙ্গে সরাসরি পিহুর তুলনা করে ফেলেছেন তিনি বলেছেন ‘জি বাংলার অ্যাওয়ার্ড শো তে মিঠাই যথেষ্ট ভদ্র সভ্য ড্রেস পরে নেচে ছিল কিন্তু পিহু কালকে এমন ড্রেস পরে এমন নাচল যে পরিবারের সঙ্গে বসে দেখা যাচ্ছিল না। আবার অনেকের মতে পিহুর ড্রেস খুবই অল্প ছিল। যা অনেকের চোখেই দৃষ্টিকটু লেগেছে বিশেষ করে যারা বয়স্ক তাদের।’

আবার অনেকেই পিহুর পক্ষ নিয়ে বলেছে বেলি ডান্স তো আর চাদর মুড়ে করা যায় না যেমন নাচের পোশাক তেমন নাচের পোশাক পরেই নাচ করেছে পিহু। সে তো তার পোশাক নিজে ডিজাইন করেনি বা সে কোন গানে নাচবে সেটাও নিজে ঠিক করেনি সবটাই চ্যানেল এর পক্ষ থেকে ঠিক করে দেওয়া হয়েছে। তাই পিহুকে অসভ্য অভদ্র বলার কোন যুক্তি নেই। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক তর্ক বিতর্ক চলছে।

Back to top button