ইনস্টাগ্রামের রিল ভিডিওয় এবার এক্স বয়ফ্রেন্ডকে তীব্র আক্রমণ ‘দেশের মাটি’র নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাসের

অতি অল্প সময়ে জি বাংলা চ্যানেলের ‘দেশের মাটি’ ধারাবাহিকটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকমহলে। এই ধারাবাহিকের ‘নোয়া’ চরিত্রটি মন কেড়ে নিয়েছে বাংলা সিরিয়াল প্রেমীদের।

পর্দায় নোয়া চরিত্রটি প্রতিবাদী হিসেবে পরিচিত। কিন্তু নোয়া চরিত্রের অভিনেত্রী শ্রুতি দাস বাস্তব জীবনেও কিন্তু বেশ প্রতিবাদী। বেশ কিছুদিন আগে ইনস্টাগ্রামে এক ফলোয়ার এর কুরুচিকর মন্তব্যের মোক্ষম জবাব দিয়েছিলেন তিনি।

এবার শ্রুতি ইনস্টাগ্রামের রিল ভিডিওতে এসে প্রাক্তন বয়ফ্রেন্ডকে ছেড়ে কথা বললেন না। প্রসঙ্গত শ্রুতি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। লক্ষ লক্ষ ফলোয়ার্স আছে তার ইনস্টাগ্রামে তিনি নিজেও অবশ্য ফলোয়ার্স দের এন্টারটেইন করতে ছাড়েন না।

নিয়মিত সেলফি পোস্ট করা থেকে শুরু করে নাচ গানের ভিডিও, কখনো বা আবার ডায়লগ এর সঙ্গে ইনস্টাগ্রামে ভিডিও বানিয়ে অনুগামীদের মন জয় করে নেন তিনি।

এবার এমন একটি ইনস্টাগ্রামের ভিডিওতে এসে তিনি একটি ডায়লগ এর সঙ্গে ঠোঁট মিলিয়ে বললেন যে আমাদের জীবনের সমস্ত এক্স খারাপ হয় না। এরপরই তিনি সুর পাল্টে বলেন কিছু কিছু এক্স ঢ্যামনাও হয়।

ভিডিওটি বলাই বাহুল্য বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শ্রুতির অনুগামীরা এমনিতেই মুখরা শ্রুতির প্রতিবাদী মনোভাব কে প্রশংসা করেন। এবার প্রাক্তনের অপকর্মের প্রতিবাদ হিসেবে তার এই ভিডিওতে অনেকেরই নিজের জীবনের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। শ্রুতি কিন্তু বেশ মজার ছলেই ভিডিওটি করেছেন।

আবার লিখেওছেন ভিডিওটি তিনি ‘জাস্ট ফর ফান’ তৈরি করেছেনম তারপরে বাক্যটি শেষ না করেই বলেছেন মজার ছলে তৈরি করলেও ঘটনা কিন্তু সত্যি। অর্থাৎ তিনি বিশ্বাস করেন আমাদের অনেকের জীবনেই আসা প্রাক্তনরা সব সময় ভালো হয়না।

এরপর অবশ্য বেশ কিছু উৎসাহী অনুগামী জিজ্ঞেস করেন তার প্রাক্তন বয়ফ্রেন্ডের ব্যাপারে। যা নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি দেশের মাটির নোয়া।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)