ঐন্দ্রিলা নয়, তবে এ কার সাথে মালাবদল সারলেন অভিনেতা অঙ্কুশ হাজরা! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন এর সম্পর্কের কথা জানতে আর বাকি নেই কারোর। বিগত ১০ বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ আছেন এই দুই অভিনেতা অভিনেত্রী। করোনা পরিস্থিতি একটু সামলে উঠলেই বিয়ে করবেন তারা এমনটাও জানিয়েছেন ঐন্দ্রিলা স্বয়ং।

কিন্তু তার আগেই নতুন এক ক্রাশ এর সঙ্গে টিভিতে মালাবদল সেরে নিলেন অঙ্কুশ। তারপরই সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন ঐন্দ্রিলা এবার কি করেন তা দেখার জন্যে।

এই মুহূর্তে লকডাউন এর জন্য বন্ধ টলিউডের শুটিং ফ্লোর। নতুন কোন সিনেমা তাই রিলিজ হচ্ছে না অঙ্কুশ-ঐন্দ্রিলা কারোরই। তবে অঙ্কুশ কিন্তু থেমে নেই। তিনি চুটিয়ে কাজ করছেন রিয়েলিটি শোতে।

বর্তমানে অঙ্কুশ জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শোয়ের উপস্থাপক। বিচারক দেব, মনামী ও মিঠুন চক্রবর্তীর পাশাপাশি অঙ্কুশও তার রসিকতা এবং উপস্থাপনের দক্ষতা দিয়ে মাতিয়ে দিচ্ছেন ডান্স বাংলা ডান্সের স্টেজ।

সেখানেই এবার ডোনা নামের এক নৃত্য প্রতিযোগীর নাচ দেখে বিচারকদের পাশাপাশি মুগ্ধ হয়ে যান অঙ্কুশ। স্টেজে উপস্থিত সবার সামনেই ঘোষণা করেন ডোনাই তার নতুন ক্রাশ।

এরপরেই বিচারকদের তরফ থেকে মেডেল নিয়ে গিয়ে ডোনার গলায় পরিয়ে দেন তিনি। তাদের এই মেডেলবদল দেখেই নেটিজেনরা প্রশ্ন শুরু করেন ঐন্দ্রিলা এবার রেগে যাবেন না তো।

তবে এখনো পর্যন্ত ডোনা অঙ্কুশের ঘনিষ্ঠতা দেখে অভিনেত্রী ঐন্দ্রিলা কোন মন্তব্য করেননি। অনুগামীরা এখন তার দিকেই তাকিয়ে তার কি বলার আছে এ বিষয়ে তা জানার জন্য।