বাংলা সিরিয়াল

‘মিঠাই’র উচ্ছেবাবুর হবু বউয়ের ছবি এবার প্রকাশে! আদৃত তার হবু স্ত্রীর সাথে অনামিকার জন্মদিন পালন করলো

অবশেষে প্রকাশ্যে এলো ধারাবাহিকের আদৃত রায়ের হবু বউয়ের ছবি। সম্প্রতি অনামিকা চক্রবর্তী সেই ছবি প্রকাশ এনেছেন নিজেই। অভিনেত্রী নিজের জন্মদিন উপলক্ষে আমন্ত্রণ জানিয়েছিলেন মিঠাই ধারাবাহিকের রাতুল, সিদ্ধার্থ, এবং একটি মেয়েকে।

গত মার্চ মাসের সেলিব্রেট করা তার জন্মদিনের একটি ছবি অভিনেত্রী একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর বয়ফ্রেন্ড অর্থাৎ উদয় প্রতাপ (মিঠাই এর রাতুল), সিদ্ধার্থ এবং একটি অচেনা মেয়ে। তবে এই মেয়ে টি আর কেউ না এটি সুপ্রিয়া।

চলতি বছরের আগামী নভেম্বর মাসেই অভিনেতা তার প্রেমিকার সাথে চার হাত এক করতে চলেছেন। প্রেমিকার নাম সুপ্রিয়া। সামাজিক মাধ্যমে তেমন সক্রিয় নন অভিনেতা আদৃত রয়।

এমনকি এই যুগে দাঁড়িয়ে ভাবতে অবাক লাগে অভিনেতার ইনস্টাগ্রামে কোনো অ্যাকাউন্ট নেই! বরাবরই ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেতা চুপচাপ থাকেন। তারে বিয়ের খবর চাউর হওয়ার পরেও অভিনেতা মুখে কুলুপ এঁটেছেন।

জানা গেছে দীর্ঘ ১০ বছর ধরে অভিনেতা এক সম্পর্কে রয়েছেন। সেই সম্পর্কের কথা অজানা নয় দুই বাড়ির কারোরই। মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তার সাথে সাথে অভিনেতা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকমহলে।

সংবাদমাধ্যম থেকে আদৃত এর কাছে সরাসরি প্রশ্ন রাখা হলে সেই প্রশ্ন এড়িয়ে গেছেন স্বয়ং অভিনেতা নিজেই। অভিনেতা শ্বশুরমশাই মুম্বাইয়ের নামী শিল্প পরিচালক। এর আগে অভিনেতার হবু স্ত্রীর ছবি প্রকাশ্যে আনা হয়েছিল অভিনেতার ফ্যান ক্লাবের পক্ষ থেকে।

অভিনেতার পথচলার শুরু হয়েছিল নুরজাহান, প্রেম আমার ২, পরিণীতা, পাসওয়ার্ড প্রভৃতি সিনেমার হাত ধরে। রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা এ সহকারি পরিচালক হিসাবে কর্মজীবন শুরু করেছিলেন অভিনেতা আদৃত রয়। অভিনয়ের পাশাপাশি তাঁর গানের গলা ও দুর্দান্ত। মাঝেমধ্যেই মিঠাই সিরিয়ালে তার প্রকাশ পায়। লকডাউন স্পেশাল এপিসোড এ যখন ‘শুট ফ্রম হোম’ চলছিল তখন রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে দেখা গিয়েছিল অভিনেতাকে গান করতে।

সেখানে অভিনেতা ‘আভি মুঝমে কাহি’ গানটি সকলের মুখ বন্ধ করে দিয়েছিলেন। এতটাই পারফেক্ট তার সুর-তাল-ছন্দ ছিল, তার গানের পর কোনরকম কথা বলতে ইচ্ছা করছিল না কারোরই। আসলে কথা বলে গানের সুন্দর রেশটা কাটাতে চাই ছিলেন না কেউই। বড় পর্দার সাথে সাথে ছোটপর্দাতেই অভিষেক হয়েছে অভিনেতার মিঠাই সিরিয়ালের হাত ধরেই।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button