বাংলা সিরিয়াল

শুধু বন্ধুত্ব নয়, বন্ধুত্বর চেয়েও বেশি কিছু! সামনে এলো রাহুল বন্দ্যোপাধ্যায় এবং যিশু সেনগুপ্তের অন্য সম্পর্কের সমীকরণ

বর্তমানে সামাজিক মাধ্যমের দৌলতে অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে বিতর্কে যেন আর শেষ হয়না। তাদের মধ্যে থাকা বিবাদ মান অভিমান হাসি কান্না বন্ধুত্ব সব কথাই জানতে পেরেছেন দর্শকেরা। কিন্তু বন্ধুত্বের সম্পর্ক থেকেও কখন যে উপরে উঠে এক পরিবার হয়ে গেছেন যিশু সেনগুপ্ত এবং রাহুল বন্দ্যোপাধ্যায় তারা তারা নিজেরাও অনুভব করতে পারেননি। দীর্ঘ কয়েক বছর ধরে যিশু সেনগুপ্ত এবং রাহুল বন্দ্যোপাধ্যায় টলিউড কাঁপিয়ে বেড়াচ্ছেন।

রাহুল এবং যীশু সেনগুপ্ত সহ-অভিনেতা তবে তাদের সম্পর্ক সহঅভিনেতার থেকে কিছুটা বেশি। পারিবারিক সম্পর্কে যীশু সেনগুপ্ত রাহুলের শ্যালক। রাখি পূর্ণিমার মতো এমনই এক শুভদিনে সেই ছবি সকলের সামনে এলো। গতকাল রাহুল বন্দোপাধ্যায়কে দেখা গিয়েছিল এক ছবি পোস্ট করতে যেখানে অভিনেত্রী পায়েল দে তার হাতে রাখি পরিয়ে দিচ্ছেন। তবে টলিউড ইন্ডাস্ট্রি মধ্যে অভিনেত্রী পায়েল দে বাদেও রাহুলকে রাখি পরেছেন নীলাঞ্জনা সেনগুপ্ত। সেই দিক দিয়ে দেখতে গেলেই যীশু সেনগুপ্ত বলেন রাহুলের শ্যালক।

নীলাঞ্জনা সেনগুপ্তের সাথে একটি সুন্দর ছবি সামাজিক মাধ্যমে পাতায় পোস্ট করে রাহুল বন্দ্যোপাধ্যায় লিখেছেন,”এই মানুষটিকে আমি খুব ভালোবাসি”, যেখানে ছবিটিতে দেখা যাচ্ছে রাহুলকে রাখি বেঁধে মিষ্টি খাইয়ে দিচ্ছেন নীলাঞ্জনা। একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গেছে রাহুল বন্দ্যোপাধ্যায় এবং যীশু সেনগুপ্ত কে। সহকর্মী কিংবা সহ-অভিনেতা হিসেবে সব সময় তাদের মধ্যে সম্পর্ক ভালই।

বর্তমানে প্রতিযোগিতার যুগে দেখা যায় অভিনেত্রী অভিনেত্রী দের মধ্যে সব সময় চলছে টক্কর। একে অপরকে পিছনে ফেলে এগিয়ে যাওয়ার মতো নানা ঘটনার সাক্ষী থেকেছে দর্শক। তবে এর ব্যতিক্রমী হলেন টলিউড ইন্ডাস্ট্রি যীশু সেনগুপ্ত এবং রাহুল বন্দ্যোপাধ্যায়। বর্তমান প্রজন্মের সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে প্রত্যেকটা অভিনেতা-অভিনেত্রী সম্পর্ক এমনই হয়ে উঠুক।

Back to top button