বাংলা সিরিয়াল

একে অপরের যোগ্য হয়ে ওঠার পরীক্ষায় পাস করবে কি নোলক এবং অরিন্দম! দেখুন ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে জমজমাট পর্ব

অবসর সময়ে বাংলার বিনোদন জগতের অন্যতম একটি বড় অংশ হলো সিরিয়াল। বিভিন্ন চ্যানেলের বিভিন্ন ধারাবাহিকগুলো দর্শকদের বিনোদন দিয়ে যাচ্ছে প্রতিদিন। আর এই ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘গোধূলি আলাপ’। খুব অল্প দিনের মধ্যেই ধারাবাহিক দর্শকের অত্যন্ত পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে। ধারাবাহিকে নোলক এবং অরিন্দমের অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরা হচ্ছে। এই ধারাবাহিকে নোলকের চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী সোমু সরকার এবং অরিন্দম এর চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা কৌশিক সেন কে। দীর্ঘ কয়েক বছর পর কৌশিক বাবু আবার টেলিভিশনের পর্দায় ফিরে এসেছেন।

ইতিমধ্যেই ধারাবাহিকে নোলক এবং অরিন্দমের নানা ঘটনা চক্রের মাধ্যমে বিয়ে হয়ে গিয়েছে। যদিও সেই বিয়েটা এখনো অরিন্দমের বাড়ির অনেকেই মেনে নিতে পারেনি। যার কারণে নোলককে নিয়ে নানান ধরনের সমস্যা তৈরি হচ্ছে। আর নোলক এবং অরিন্দম এর মধ্যে ভুল বোঝাবুঝি চলছে বর্তমানে। আসলে নোলক জানতে পেরে গেছে যে অরিন্দম পরিস্থিতির চাপে পড়ে নোলককে বিয়ে করেছে। তাই নোলক এর মনে এই বিষয়টির খুব বাজেভাবে প্রভাব পড়েছে। আর এইসব নিয়েই অরিন্দম এবং নোলকের মধ্যে মান-অভিমানের পর্ব চলছে।

সম্প্রতি ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ ফেসবুকের একটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে অরিন্দম নিজের ঘরে বসে নিজেকে প্রতিজ্ঞা করছে যে সে নোলকের যোগ্য স্বামী হয়ে উঠবে। অন্যদিকে নোলক ও নিজের কাছে প্রতিজ্ঞা করছি যে সেও অরিন্দমের যোগ্য হয়ে উঠবে। আর এই ভিডিওটি দর্শকের দারুণ পছন্দ হয়েছে। অসংখ্য মানুষ এই ভিডিওটি লাইক করেছে কমেন্টে করেছে। নিজেদের মতামত জানিয়েছেন। এবারে দেখার অপেক্ষায় নোলক এবং অরিন্দম কি একে অপরের পরিপূরক হয়ে উঠতে পারে কি না।

Back to top button