বাংলা সিরিয়াল

‘এই সিরিয়াল TRP তে ১ নম্বর হবেই’, নিজের ছোট্ট বউয়ের হাতে যত্ন সহকারে মলম লাগিয়ে দিচ্ছে উকিল বাবু কে দেখে মন্তব্য নেটিজেনদের, দর্শক দের প্রচুর ভালোবাসা পাচ্ছে ‘গোধূলি আলাপ’

সম্প্রতি ধারাবাহিক জগতে শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। আর এই নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘গোধূলি আলাপ’। একটি অসম বয়সী প্রেমের গল্প তুলে ধরা হচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘদিন পর টেলিভিশনের ছোট পর্দায় ফিরেছেন অভিনেতা কৌশিক সেন এবং অভিনেতার বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী সৌমু সরকার। এই ধারাবাহিকের পরিচালনার দায়িত্বে রয়েছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। একেবারে ভিন্ন স্বাদের এই গল্প দর্শকদের বেশ ভালোই পছন্দ হচ্ছে।

যত দিন যাচ্ছে এই ধারাবাহিক দর্শকদের কাছে আরও আকর্ষণীয় হয়ে উঠছে। কিন্তু ধারাবাহিক শুরুর দিকে এমন চিত্র ছিল না ধারাবাহিকের প্রথম প্রমো ভিডিও দেখেই সমালোচনার মুখে পড়তে হয়েছিল ধারাবাহিক নির্মাতাদের এই ধরনের গল্প নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল অভিনেতা কৌশিক সেন কেও। কিন্তু বর্তমানে ধীরে ধীরে দর্শকের বেশ ভালই লাগছে এই ধারাবাহিক। তাই টিআরপি তালিকাতেও ধীরে ধীরে জায়গা করে নিচ্ছে রাজ চক্রবর্তীর ধারাবাহিক।

ধারাবাহিকের নামি উকিল অরিন্দম এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক সেন এবং তার বিপরীতে গ্রামের বহুরূপী মেয়ে নোলকের চরিত্রে অভিনয় করছে সোমু সরকার। প্রথমদিকে ধারাবাহিকের গল্প নিয়ে দর্শকদের নানান মতপার্থক্য বিরোধ থাকলেও ধীরে ধীরে দর্শকরা বুঝতে পারছে এই ধারাবাহিকের গল্প এবং তাই ধীরে ধীরে নিজেদের ড্রইংরুমে টেলিভিশনের করে দিচ্ছে গোধূলি আলাপ কে।

অভিনেতা কৌশিক সেনের অভিনয় এর ভক্ত তো আমরা প্রত্যেকেই। তার দুর্দান্ত অভিনয় বারবার আমাদের নজর কাড়ে কিন্তু নবাগতা অভিনেত্রী সোমু নিজের প্রথম ধারাবাহিক এর মাধ্যমে দর্শকদের মাঝে দারুণ প্রশংসা পেয়েছে। সম্প্রতি এই ধারাবাহিকের একটি ছোট্ট ভিডিও ক্লিপ সামনে আসে দর্শকদের। সেই ভিডিওতেই দেখানো হয় যে শহরের আদব কায়দা কিছু না জানায় বাথরুমে গিয়ে নোলক নিজের হাত গরম জলে পুড়িয়ে ফেলেন এবং নিজের বউয়ের হাত পুড়ে যাওয়ায় তাকে বেশ যত্ন করে মলম লাগিয়ে দেয় অরিন্দম।

Back to top button