বাংলা সিরিয়াল

শ্বশুরবাড়িতে এসে একই কান্ড ঘটালো নোলক! সামনে এল ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

ধারাবাহিক জগতে শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। আর এই নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘গোধূলি আলাপ’। একেবারে ভিন্ন ধরনের একটি গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। অসমবয়সী প্রেমের গল্প নিয়ে এই ধারাবাহিক শুরু করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। ধারাবাহিক শুরুর দিকে অনেক কটুক্তি, সমালোচনা হয়েছিল পরিচালক থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী প্রত্যেককে নিয়ে। কিন্তু ধীরে ধীরে ধারাবাহিকের গল্পের সঙ্গে নিজেদের মানিয়ে নিয়েছেন দর্শকেরা। তাই ধীরে ধীরে নিজেদের ড্রইং রুমে জায়গা করে দিচ্ছে গোধূলি আলাপ কে।

ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা কৌশিক সেন এবং নবাগত অভিনেত্রী সমু সরকার কে। যারা এই ধারাবাহিকে নিত্য দর্শক তারা জানেন পরিস্থিতির চাপে পড়েই শহরের সব থেকে বড় উকিল অরিন্দম এর সঙ্গে বিয়ে হয় গ্রামের এক বহুরূপী মেয়ে নোলকের। অরিন্দম এর সঙ্গে বিয়ে হয় শ্বশুর বাড়িতে আসার পর থেকেই নোলক অপমানিত হয়ে যাচ্ছে। আর নিজেও এক একটি অদ্ভুত ধরনের কান্ড ঘটিয়ে চলেছে।

গ্রামের মেয়ে প্রথমে শহরে এসে যে সমস্ত কান্ড করে সেই সমস্ত উদ্ভট আচরণ করছেন সে। কখনো বাইরে রাস্তা চায়ের দোকান থেকে উনুনে বাড়িতে রান্না করছে, আবার কখনো বহুরূপী সেজে বাড়ির প্রত্যেককে ভয় দেখাচ্ছে। আর এই মধ্যে সামনে এলো ধারাবাহিকের আগামী প্রমো। পহেলা বৈশাখ উপলক্ষে স্পেশাল পর্ব হতে চলেছে ধারাবাহিকের আর সেই পর্বের প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে পয়লা বৈশাখের দিন বহুরূপী সেজে অদ্ভুত কান্ড ঘটালো নোলক। আর এর পরে কি ঘটতে চলেছে সেটা দেখার জন্য চোখ রাখতে হবে স্টার জলসার গোধূলি আলাপ ধারাবাহিকে।

Back to top button