বাংলা সিরিয়াল

কাউকে না জানিয়েই চুপিসারে বিয়ে সেরে ফেললেন নিরুপমা এবং মিঠাইয়ের সন্দীপ!

মিঠাই ছেড়ে দিলেন বিশ্ব বাসু। হঠাৎই মিঠাই ধারাবাহিকে সন্দীপের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে ওঙ্কারকে। এতদিন এই চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা বিশ্ব বাসু। সন্দীপের চরিত্রে এই রকম পরিবর্তন আনায় নেটিজেনরা ভার্চুয়ালি ধরনায় বসেছেন। তাদের দাবি সন্দীপের চরিত্রে বিশ্বকে ফিরিয়ে আনা হোক।

এই বিষয়টি নিয়ে চলছে নানা রকম জলঘোলা কেউ বলছেন বিশ্ববাসুর নাকি করোনা হয়েছে! আবার কারোর দাবি বিশ্ববাসুর সামনে তাই তিনি মিঠাই ছেড়ে দিয়েছেন।

তবে এইসব সমালোচনায় জল ঢেলে বিশ্ব বাসু নিজে জানিয়েছেন, “আমি সম্পূর্ণ সুস্থ রয়েছি। আমার কোভিড হয়নি।” অভিনেতার মতে তার অনুরাগীরা তাকে পর্দায় দেখতে না পেয়ে এমন সব গুজব রটাচ্ছেন।

অভিনেতা ওগো নিরুপমা ধারাবাহিকের অভিনেত্রী অর্কজার সাথে প্রেম করতেন। তবে বর্তমানে অভিনেত্রী এখন তার প্রাক্তন। অভিনেত্রীর সাথে নতুন করে সম্পর্ক স্থাপনে রাজি নন বলেও জানিয়েছেন তিনি। সুতরাং বিয়ের কোন প্রশ্নই আসে না এখন।

সন্দীপের নতুন চরিত্রে ওঙ্কার অভিনয় করায় দর্শকেরা মেনে নিতে পারছেন না তাকে। নানারকম আক্রমণের শিকার হয়েছেন তিনি এই চরিত্রে অভিনয় করতে এসে। দর্শকের এতো ভালোবাসা পেয়ে কৃতজ্ঞতা স্বীকার করেছেন অভিনেতা বিশ্ব বাসু। নিজেকে সৌভাগ্যবান বলে মনে করছেন।

একইসাথে দর্শকদের কাছে অনুরোধ করেছেন, একটি চরিত্রের অভিনেতা কোন কারণে পরিবর্তিত হলে নতুন জনকে মানিয়ে নেয়ার জন্য সময় দেয়া উচিত। ব্যক্তিগতভাবে অভিনেতা ওঙ্কার কে না চিনলেও তার জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। শুভকামনা জানিয়ে বলেছেন ধীরে ধীরে সন্দীপ ওঙ্কার ও দর্শকদের প্রিয় হয়ে উঠবেন। তিনি এত কথা জানালেও মিঠাই কেন ছেড়ে দিলেন সেই কথা পরিষ্কারভাবে জানাননি।

Back to top button